হাড় কাঁপানো শীতের রাস্তায় খালি পায়ে শিশু, বাস থামিয়ে উদ্ধার চালকের! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভিডিওতে দেখা যাচ্ছে এই হিমাঙ্কের নীচে নেমে যাওয়া তাপমাত্রায় শিশুটি মাত্র একটি পাতলা ছোটও পোশাক পরে আছে তাও শুধু ওপরের অংশে। আর সঙ্গে ডাইপার।

0
bus-driver

ওয়েবডেস্ক: হাড় কাঁপানো শীতে একটি শিশুকে খালি পায়ে পথের ধার দিয়ে ছুটতে দেখে বাস থামিয়ে নেমে গিয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনের মিল্বাউকি-র এক জন বাসচালক। তুলে নিয়ে এসেছেন, পরে পুলিশের হাতে তুলে দিয়েছেন সযত্নে। বাস চালাতে চালাতেই তিনি হঠাৎ লক্ষ্য করেন শিশুটি হাইওয়ের পাশ দিয়ে একা দৌড়ে যাচ্ছে। মিল্বাউকি শহরের ট্রান্সিট সিস্টেম এই ঘটনার ভিডিওটি শেয়ার করেছে। শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়।

bus-driver

ভিডিওতে দেখা যাচ্ছে এই হিমাঙ্কের নীচে নেমে যাওয়া তাপমাত্রায় শিশুটি মাত্র একটি পাতলা ছোটও পোশাক পরে আছে তাও শুধু ওপরের অংশে। আর সঙ্গে ডাইপার। বাস চালক এরিনা ইভিক বাস থামিয়ে ছুটে নেমে গিয়েছেন। শিশুটিকে আটকাচ্ছেন। তাকে কোলে তুলে নিচ্ছেন। দেখা যাচ্ছে, কোলে করে তাকে বাসে তুলে নিয়ে এসেছেন। এক জন যাত্রী তাঁর কোটটি খুলে দিয়েছেন শিশুটিকে। ইভিক শিশুটিকে কোলে নিয়ে বাসে বসে আছেন। আর শিশুটি ইভিকের কোলেই ঘুমিয়ে পড়েছে।

আরও পড়ুন – আবার আনা হল তিন তালাক বিরোধী অর্ডিন্যান্স! কী কী পরিবর্তন করা হল?

যতক্ষণ না পুলিশ এসেছে ততক্ষণ পর্যন্ত ইভিক শিশুটিকে কোলেই রেখেছিলেন। পুলিশ জানিয়েছে, শিশুটির মা তাকে বাইরে রেখে দিয়েছিল। যাই হোক শেষ পর্যন্ত শিশুটি তার বাবার কাছে ফিরে যায়।

পুলিশের কাছে আর শিশুটির বাবার কাছে তাকে ফিরিয়ে দিতে পেরে খুশি ইভিক। তিনি বলেন, শিশুটি যে অক্ষত অবস্থায় আছে এটাই অনেক।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন