accident

ওয়েবডেস্ক: ছায়াছবি হলে ব্যাপারটা মেনে নেওয়া যেত! কিন্তু দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় রবিবার রাতে যা হল, তার সুস্থ বুদ্ধিতে ব্যাখ্যা মেলে না।

অরেঞ্জ কাউন্টি ফায়ার অথরিটির এক অফিসার স্টিফেন হর্নার জানিয়েছেন, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার সান্তা আনা থেকে ভোর সাড়ে পাঁচটা নাগাদ তাঁদের কাছে ফোন আসে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছিয়ে তাঁরাও অবাক হয়ে যান। কেন না, পথ দুর্ঘটনায় ছিটকে গিয়ে গাড়ি ধাক্কা মেরেছে পাশের বাড়ির দোতলায় এবং ঘটনায় দুই যাত্রীর কেউই নিহত হননি- এমনটা তো বড়ো একটা দেখা যায় না!

দমকল জানিয়েছে, গাড়িটি ছিল একটি সাদা সেডান মডেল। খুব জোরে তা পথ দিয়ে যাচ্ছিল। বিপত্তি বাধে ওই গতি নিয়েই। ফলে, যখন ডিভাইডারের সঙ্গে গাড়িটি ধাক্কা খায়, তখন তা ছিটকে ওঠে হাওয়ায়। তার পরেই একটা ঘুরপাক খেয়ে পাশের বাড়ির দোতলায় জানলা ভেঙে ঢুকে যায়। দমকলকর্মীরা যখন এসেছেন, তখন তাঁরা কিছুটা বাড়ির ভিতরে, বেশির ভাগটাই বাইরে ঝুলন্ত- এমন এক অবস্থায় গাড়িটিকে আবিষ্কার করেন।

তবে দমকল এ জানাতে ভোলেনি যে, গাড়ির দুই যাত্রীর মধ্যে একজন বাড়ির দোতলায় আটকে যাওয়ার পর গাড়ি থেকে নামতে সমর্থ হন। অন্য জন আটকে ছিলেন ভিতরেই। তাঁকে দমকলকর্মীরা উদ্ধার করে।

বিশ্বাস না হলে ভিডিও ফুটেজের ছবিগুলো দেখুন! দেখবেন, বাস্তব এ ক্ষেত্রে হার মানিয়েছে কল্পনাকেও!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন