ওয়েবডেস্ক: অন্য গণিকালয়ের থেকে তফাত কেবল এক জায়গায়! এই যৌনকর্মীদের কেউই মানুষ নন! স্রেফ বিশ্বাসজনক ভাবে মানুষের মতো দেখতে রোবট! খবর বলছে, এই দুই নীতি সম্বল করে ক্যালিফোর্নিয়ায় ২০১৯ সালের মধ্যেই একটা গণিকালয়ের উদ্বোধন হতে চলেছে। নাম ঠিক হয়েছে- ইভ’স রোবট ড্রিমস!

তা, হুবহু মানবীর মতো দেখতে সেক্স ডল তো অনেক দিনই হল জায়গা করে নিয়েছে প্রাপ্তবয়স্কদের বিনোদনের আন্তর্জাতিক দুনিয়ায়। সেখানে আর যাই হোক, সম্মতির প্রয়োজন পড়ে না! তা হলে ইভ’স-এর কর্তা ইউনিকোল ইউনিক্রোন পারস্পরিক সম্মতির উপরে এত জোর দিচ্ছেন কেন?

eve
ছবি: দ্য ইন্ডিপেনডেন্ট

একটা কারণ মানবতা! দ্বিতীয়টা তাঁর নীতিবোধ! “এমন একটা বিশ্ব গড়ে তুলতে চাই যেখানে রোবটরা মানুষদের মতোই সমান মর্যাদা এবং অন্য ক্ষেত্রে অধিকার পাবে”, বলছেন ইউনিক্রোন! পাশাপাশি জানিয়ে দিচ্ছেন তাঁর এই অভিনব গণিকালয়ের অন্য দিকগুলো!

আরও পড়ুন: বিয়ের পোশাক পুড়িয়ে বিবাহবিচ্ছেদ উদযাপন, ২০ কিলোমিটার দূরে গেল বিস্ফোরণের শব্দ, দেখুন ভাইরাল ভিডিও

খবর মোতাবেকে, এই গণিকালয়ে হয় অ্যাপের মাধ্যমে, নয় সরাসরি এসে আগে রোবটদের সঙ্গে কথা বলে তাদের সম্মতি চাইতে হবে! যদি কেউ একটু-আধটু ফ্লার্ট করে নিজেকে ওয়ার্ম-আপ করতে চান, তা হলে তিনি পছন্দের রোবটের সম্মতি সাপেক্ষে তাঁকে নিয়ে বসতে পারেন কাফেটেরিয়াতেও!

eve
ছবি: দ্য ইন্ডিপেনডেন্ট

এই জায়গাগুলো ছাড়া অন্য ক্ষেত্রে আর পাঁচটা গণিকালয়ের সঙ্গে ইভ’স-এর তেমন তফাত নেই! খবর বলছে, এখানে যৌনসুরক্ষার বিষয়টি মাথায় রেখে যোনি এবং পায়ুর ইনসার্ট প্রতি বারে নতুন করে দেওয়া হবে। পাশাপাশি, মৈথুনের পরে পরিষ্কারও করে দেওয়া হবে রোবটদের!

“এখানে খরচ পড়বে ১২২ ডলার! যদি কেউ ভার্জিন রোবট চান, তা হলে লাগবে ১০,০০০ ডলার! আর যদি বোবা-কালা পছন্দ হয়, সে ক্ষেত্রে লাগবে মাত্র ৬০ ডলার”, জানাচ্ছেন ইউনিক্রোন! সোশ্যাল মিডিয়া অবশ্য গোটা বিষয়টিকেই মর্মান্তিক হিসেবে দেখছে! শুধু দেখার, ইভ’স-এর দরজা খুলে গেলে কে কী করেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here