fish

ওয়েবডেস্ক: কথায় বলে বিড়ালের জান! সে না কি এতই দুর্মর যে চট করে মরতে চায় না! কিন্তু সাম্প্রতিক যে ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ল সারা বিশ্বে, তাতে দেখা গেল এ ব্যাপারে বিড়ালের প্রিয় খাদ্য মাছও কিছু কম যায় না!

ভিডিওটি সত্যি চমকে দেওয়ার মতোই! তাতে দেখা যাচ্ছে, চিনের এক রেস্তোরাঁয় মুচমুচে করে ভাজা মাছ পরিবেশন করার সময়েও লেজ নাড়ছে! এ ভাবে লেজ নাড়তে নাড়তে ছটফট করে এক সময় সে ভেঙে দু’টুকরো হয়ে প্রাণ হারাচ্ছে। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে দক্ষিণ চিনের হুনান প্রদেশের হেংইয়াঙে।

এক রেস্তোরাঁয় যখন এ ভাবে ওই সামুদ্রিক মাছ-ভাজা পরিবেশন করা হয়, তখন কাণ্ড দেখে তাজ্জব হয়ে যান উপস্থিত অনেকেই! তাঁদেরই একজন ঘটনাটি ভিডিও করে ছেড়ে দিয়েছেন বিশ্বের দরবারে। ভিডিওটি দেখলে শুনতে পাবেন, ঘটনা দেখে ভয়ে-ঘৃণায় আর্তনাদও করে উঠেছেন রেস্তোরাঁয় খেতে আসা এক মহিলা!

স্বাভাবিক ভাবেই ঘটনাটি তুমুল আলোড়ন ফেলেছে বিশ্বে। সবাই ঘটনায় অভিযোগের আঙুল তুলেছেন রেস্তোরাঁর কর্তৃপক্ষের দিকে। অমানবিকতার দায়ে অভিযুক্ত করা হচ্ছে তাঁদের! জানতে চাওয়া হচ্ছে- জ্যান্ত মাছ কী ভাবে এ রকম করে পরিবেশন করতে পারেন তাঁরা! অনেকে এ-ও দাবি করেছেন যে ঘটনাটি শুধু নৃশংসই নয়, একই সঙ্গে ভীতিপ্রদও!

ভিডিওটিতে চোখ রাখুন! ব্যাপার আপনাকেও তাজ্জব করে দেবেই, হলফ করে তা বলা যায়!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন