Donald Trump

খবরঅনলাইন ডেস্ক: কোভিডে (Covid 19) আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump) হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে ট্রাম্পের মনে হচ্ছে তিনি ভালোই আছেন। স্থানীয় সময় শুক্রবার বিকেলে ট্রাম্পকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার কোভিডে আক্রান্ত হন সস্ত্রীক ডোনাল্ড ট্রাম্প। টুইটে নিজেই এই খবর দেন মার্কিন প্রেসিডেন্ট। ট্রাম্পের ঘনিষ্ঠ এক আধিকারিকের কিছুদিন আগেই কোভিড শনাক্ত হয়েছে। তার পরেই ঝুঁকি না নিয়ে নিজের এবং স্ত্রী মেলানিয়ার কোভিড পরীক্ষা করান ট্রাম্প। বৃহস্পতিবার সেই রিপোর্ট পজিটিভ আসে।

হোয়াইট হাউসেই ট্রাম্প ও মেলানিয়া কোয়ারেন্টিনে থাকবেন বলে প্রেসিডেন্টের চিকিৎসক জানান। তবে শুক্রবার বিকেলে ট্রাম্পকে হোয়াইট হাউসের বাইরে বেরোতে দেখা যায়। হেলিকপ্টারে করে তাঁকে ওয়াশিংটনের বাইরে ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালে যাওয়ার সময়ে মাস্ক পরে ছিলেন ট্রাম্প। কোভিডের বাড়বাড়ন্ত শুরু হওয়ার পর থেকে তাঁকে কখনই সে ভাবে মাস্ক পরতে দেখা যায়নি। এই নিয়ে বিরোধী ডেমক্র্যাটদের তোপের মুখেও পড়েছিলেন ট্রাম্প।

https://twitter.com/realDonaldTrump/status/1312158400352972800

হাসপাতালে যাওয়ার আগে টুইটারে একটি ভিডিও প্রকাশ করেন। ১৮ সেকেন্ডের ওই ভিডিওয়ে ট্রাম্প বলেন, “আমি মনে করি আমি ভালো আছি।”

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন