Donald Trump, Melania Trump

খবরঅনলাইন ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের (US Presidential Elections 2020) ঠিক আগেই ধাক্কা খেলেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তাঁর ঘনিষ্ঠ উপদেষ্টার কোভিড (Covid 19) হওয়ায় স্ত্রী মেলানিয়ার সঙ্গে কোয়ারান্টাইনে গেলেন তিনি। তাঁর কোভিড টেস্টও হয়েছে। রিপোর্ট এখনও আসেনি।

ট্রাম্পের ঘনিষ্ঠ ওই উপদেষ্টা হলেন হোপ হিক্স। এ দিন মার্কিন প্রেসিডেন্ট টুইট করে বলেন, “হোপ হিক্স, যিনি ছোটোখাটো কোনো বিরতি না নিয়ে টানা কাজ করে চলেছেন, কিছুক্ষণ আগেই কোভিড পজিটিভ হয়েছেন। ফার্স্ট লেডি (মেলানিয়া) এবং আমি, আমাদের টেস্ট রিপোর্টের অপেক্ষায় রয়েছি। তবে এখন থেকে আমরা নিজেদের কোয়ারান্টাইন করে দিচ্ছি।”

কত দিনের জন্য তিনি কোয়ারান্টাইনে যাচ্ছেন, সে ব্যাপারে কিছু বলেননি ট্রাম্প। তবে বিশেষজ্ঞদের মতে, অন্তত ১৪ দিন আগে প্রকাশ্যে আর আসা উচিত নয় মার্কিন প্রেসিডেন্টের।

https://twitter.com/realDonaldTrump/status/1311859538279239686?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1311859538279239686%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.ndtv.com%2Fworld-news%2Fus-president-donald-trump-says-he-got-covid-19-test-after-close-advisor-tests-positive-2304140

উল্লেখ্য, বুধবার প্রথম প্রকাশ্য বিতর্কসভায় মুখোমুখি হয়েছিলেন ট্রাম্প এবং প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট পদপ্রার্থী জো বিডেন। কিন্তু সেটা বিতর্কসভা হলেও, শেষে গিয়ে দাঁড়াল গলাবাজি করে পরস্পরকে খাটো করে দেখানোর হাট। 

বিশেষজ্ঞদের একাংশ বলছেন, গত ষাট বছরের প্রেসিডেন্সিয়াল ডিবেটের ইতিহাসে এটাই ছিল সব চেয়ে কুৎসিত। একে অপরের বিরুদ্ধে যে ভাষায় গলাবাজি করেছেন দু’জন সত্তরার্ধ্ব প্রবীণ, তা অতীতে খুব একটা দেখা যায়নি। তবে ট্রাম্প আপাতত কোয়ারান্টাইনে চলে যাওয়ায় এই ধরনের বিতর্কসভা আপাতত হচ্ছে না বলেই ধরে নেওয়া যায়।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

যোগীরাজ্যে নারী নির্যাতনে কোনো বিরাম নেই, হাথরসের পর এ বার ভাদোহী

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন