ওয়েবডেস্ক: প্রথমে যখন খবর এসেছিল, তখন সবাই ভেবেছিলেন ফওয়াদ খান বিতর্ক ডেকেছেন দেশের সরকারি সিদ্ধান্তের সঙ্গে সহযোগিতা না করে! কিন্তু আপাতত যা পরিস্থিতি, তাতে বিতর্কের মুখটা ঘুরে গিয়েছে অন্য দিকে!

কেন না, নায়কের প্রচার দলের মুখপাত্রের বিবৃতি, ফওয়াদ আদৌ দেশেই নেই! তিনি চলতি মাসের ১৩ তারিখ থেকেই রয়েছেন পাকিস্তানের বাইরে। তাই যদি হয়, তা হলে লাহোর পুলিশ গ্রেফতার করল কাকে?

আরও পড়ুন: মেয়েকে পোলিও খাওয়াতে অস্বীকার, জেলে গেলেন ফওয়াদ খান

প্রশ্ন এবং প্রতি-প্রশ্নে এ ভাবেই আপাতত জেরবার হয়ে উঠেছে সংবাদমাধ্যম। কেন না, পুলিশের তরফে লোক চিনতে ভুল করার কথা নয়। বিশেষ করে তিনি যদি আন্তর্জাতিক স্তরের ডাকসাইটে মানুষ হন! ফলে এই যে খবর মিলেছে, ফওয়াদকে বুধবার রাতে নিয়ে যাওয়া হয়েছে ফয়সল টাউন এলাকার থানায়, সে খবরের ভিত্তি কী?

অস্বস্তিকর প্রশ্ন, সন্দেহ নেই! কিন্তু নায়ক যে দেশে নেই, তা নিয়ে সন্দেহ প্রকাশ করতে বারণ করছে তাঁর প্রচার দল। জানানো হয়েছে, ফেব্রুয়ারির ১৩ তারিখ থেকেই ফওয়াদ রয়েছেন দেশের বাইরে। প্রথমে তিনি গিয়েছিলেন দুবাই, সেখানে পিএসএল-এর খেলার উদ্বোধনে নেচেছেন। তার পর চলে গিয়েছেন আমেরিকা, সেখান থেকে এখনও বাড়িতে ফেরেননি!

 

View this post on Instagram

 

#KhelDeewanoKa! @thepsl #HBLPSL

A post shared by Fawad A Khan (@fawadkhan81) on

শুধু নায়কই নন, তাঁর স্ত্রীও নেই বাড়িতে। ফলে, স্ত্রীর বিরুদ্ধে ওঠা সরকারি ব্যক্তিদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগও অস্বীকার করেছেন ফওয়াদ। “কে জানে কেন, এই খবর বানানো হল আমার নামে! আমি তো বাড়িতেই নেই, সংবাদমাধ্যম থেকে ঘটনাটা জানলাম”, পুরো ব্যাপারটা নায়ক ঠেলে দিচ্ছেন সরকারি দিকেই!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here