Melania Trump

ওযেবডেস্ক: আমেরিকা যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প বৃহস্পতিবার একটি সাক্ষাৎকারে দাবি করেন, তাঁর ‘স্বামী’র হোয়াইট হাউসে এমন কিছু লোক রয়েছেন যাঁদের তিনি বিশ্বাস করেন না। সেখানে এমন কিছু লোকজন রয়েছেন, যাঁরা তাঁর স্বামীর সঙ্গেই হোয়াইট হাউসে কাজ করছেন।

একটি শিশু কল্যাণমূলক উদ্যোগ নিয়ে আফ্রিকা সফরে রয়েছেন মেলানিয়া। তিনি এবিসি নিউজকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, তিনি বিশ্বের সবচেয়ে পীডিত ব্যক্তিদের মধ্যে একজন। শিশুকল্যাণের পাশাপাশি সাইবার অপরাধের বিরুদ্ধেও তিনি লড়াই চালাচ্ছেন।

ওই সাক্ষাৎকারেই সাংবাদিকের প্রশ্নের জবাবে মেলানিয়া জানান, তাঁর স্বামীর সঙ্গে যাঁরা কাজ করছেন তাঁদের তিনি বিশ্বাস করেন না। এই একই কথা তিনি ডোলান্ডকেও জানিয়েছেন। এর আগেও এ ধরনের বেশ কিছু লোক সেখানে ছিলেন। এখন তাঁরা নেই। তবে অবিশ্বাস করার মতোও বেশ কিছু মানুষ সেখানে এখনও রয়ে গিয়েছেন।

পাশাপাশি তিনি বলেন, “এদের নিয়ে কাজ করা কঠিন। তবে সব সময় নিজের পিছনে কী ঘটে চলেছে, সে দিকেও নজর দিতে হয়”। তবে সাংবাদিক যখন তাঁকে প্রশ্ন করেন, স্বামীর প্রশাসনিক সিদ্ধান্ত গ্রহণে তিনি নিজের কোনো মত প্রয়োগ করেন, তখন হেসে মেলানিয়া বলেন, “আমি এটা চাই”।

শেষে কি না #MeToo-র শিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প!

মেলানিয়া বলেন, “আমি তাকে আমার সৎ পরামর্শ ও সৎ মতামত দিই, এবং তারপর তিনি যা করতে চান সেটাই করেন। একই সঙ্গে আমি তাঁকেও বলেছি যে, এ মুহূর্তে আমি বিশ্বের সব থেকে পীড়িত মানুষের একজন। কান পাতলেই শুনতে পাবেন, মানুষ আমার সম্পর্কে কী ধরেন মন্তব্য করে চলেছেন”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন