খবর অনলাইন ডেস্ক: আমেরিকায় গুলি চালানোর ঘটনা ঘটে আখছার। শনিবারই নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে গুলিতে জখম হল চার বছরের এক শিশু। তার সঙ্গে দু’ জন মহিলাও আহত হলেন। নিউ ইয়র্কের পরে এ বার কোলোরাডোয়।   

রবিবার ভোরে কোলোরাডোয় এক জন্মদিনের পার্টিতে গুলি চালিয়ে ৬ জনকে মেরে দিয়ে আত্মহত্যা করলেন ঘাতক। জরুরি ফোন পেয়েই ছুটে যায় কোলোরাডো স্প্রিংস পুলিশ। ঘটনাস্থলে গিয়ে দেখে ৬ জন মৃত অবস্থায় পড়ে রয়েছেন। আর এক জন পুরুষ মারাত্মক জখম অবস্থায় ছটফট করছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু বাঁচানো সম্ভব হয়নি।

Loading videos...

প্রাথমিক অনুসন্ধানে জানা গিয়েছে, জন্মদিনের পার্টি উপলক্ষ্যে একটি মোবাইল হোম পার্কে জড়ো হয়েছিল কয়েকটি পরিবার। মোবাইল হোম পার্ক হল সেই জায়গা যেখানে নিজেদের ট্রেলারগুলো পার্ক করে সেখানে থাকা যায় বা কিছু সময় কাটানো যায়। সেখানেই এই পার্টির আয়োজন করা হয়েছিল।

পুলিশ বিবৃতিতে বলেছে, “সন্দেহভাজন ব্যক্তি এক নিহত তরুণীর বয়ফ্রেন্ড বলে মনে করা হচ্ছে। তিনি তাঁর গাড়ি নিয়ে পার্কে আসেন, ভিতরে ঢুকে যান এবং পার্টিতে জড়ো হওয়া লোকেদের উদ্দেশে গুলি চালান। তার পর নিজেকে গুলি করেন।”

পার্টিতে আসা কোনো শিশু আহত হয়নি। নিহতদের প্রকাশ্যে শনাক্ত করা হয়নি। এই খুন ও আত্মহত্যার পিছনে আসল উদ্দেশ্য কী তা এখনও অনুসন্ধান করে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন:       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.