ওয়াশিংটনে ভিড় লক্ষ করে নির্বিচারে গুলি বন্দুকবাজের, আক্রান্ত পুলিশও

0

ওয়াশিংটন: ফের বন্দকুবাজের তাণ্ডব মার্কিন যুক্তরাষ্ট্রে। রাতের ওয়াশিংটনে আচমকাই চলল গুলি। পথচারীদের ভিড় লক্ষ্য করে গুলি চালাল আততায়ী। হামলা থেকে রক্ষা পায়নি পুলিশও। ওয়াশিংটন ডিসির পুলিশ সূত্রে খবর,ঘটনাটি ঘটেছে উত্তরপশ্চিম ওয়াশিংটনে।

যেখানে গুলি চলেছে তার অনতিদূরেই চলছিল একটি কনসার্ট। স্থানীয় অনুষ্ঠান ‘মোচেলা’ পালন করছিলেন এলাকার মানুষ। ভিড় ছিল রাস্তায়। এরই মধ্যে গুলি চলে। ঘটনাটিতে বহু মানুষ আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানিয়েছে ডিসি পুলিশ।

স্থানীয় পুলিশের তরফে টুইট করে ঘটনাটি জানানো হয়। বলা হয়েছে, গুলির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় পুলিশ। আততায়ী তখন পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। সেই গুলিতে আহত হন এক পুলিশকর্মী। ঘটনার পর আততায়ী পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। খোঁজ চালাচ্ছে পুলিশ। এই ঘটনায় আহতদের হাসপাতালে ভরতি করা হয়। তবে এখনও পর্যন্ত কোনও মৃত্যুর খবর মেলেনি।

দিন কয়েক আগেই টেক্সাসে এক স্কুলে বন্দুকবাজের হামলায় ১৯ জন পড়ুয়া ও ২ জন শিক্ষক মারা যান। তার আগে নিউউয়র্কের বাফেলোতে একটি বাজার এলাকায় গুলি চলে। বন্দুকবাজের হামলায় ১০ জন প্রাণ হারান। তারপরে এক হাসপাতালেও বন্দুকবাজের হামলায় প্রাণ যায় চারজনের।

আরও পড়তে পারেন:

আর রাস্তায় নয়, রাহুলকে ‘হেনস্তার’ প্রতিবাদ হবে যন্তর-মন্তরে ঘাঁটি গেঁড়ে, সিদ্ধান্ত নিল কংগ্রেস

ভয়াবহ বন্যার কবলে অসম-মেঘালয়, মৃত ৬২, জলের তলায় কাজিরাঙা

‘অগ্নিপথ’-এর বিরোধিতায় আজ দেশ জুড়ে বন্‌ধ, পশ্চিমবঙ্গকে সচল রাখতে নির্দেশ নবান্নের

‘অগ্নিবীর’রা বিজেপি অফিসে নিরাপত্তারক্ষীর চাকরি পেতে পারে! কৈলাস বিজয়বর্গীয়র মন্তব্যে নিন্দার ঝড়

রাষ্ট্রপতি পদপ্রার্থী বাছতে শরদ পওয়ারের ডাকা বৈঠকে যাচ্ছেন না মমতা, যোগ দিচ্ছেন অভিষেক


খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন