আমেরিকার উইসকনসিনে বন্দুকবাজের হামলা, আহত ৮

0

খবরঅনলাইন ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে (USA) বন্দুকবাজের হামলা অব্যাহত। উইসকনসিনে (Wisconsin) এই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জন আহত হয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার দুপুর তিনটে নাগাদ উইসকনসিনের ওয়াউওয়াটোসার মেফেয়ার মলে আচমকা গুলি চালাতে শুরু করে এক বন্দুকবাজ। এতে মলে আসা মানুষদের মধ্যে আতঙ্ক তৈরি হয়ে যায়। ছুটোছুটি করতে শুরু করেন।

তবে পুলিশ আসার আগেই পালিয়ে যায় ওই দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাঁকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ওয়াউওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবের জানিয়েছেন, গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছোয় বাহিনী। কিন্তু তার আগেই মল থেকে পালিয়ে যায় ওই বন্দুকবাজ। পুলিশ জানতে পেরেছে ওই বন্দুকবাজ এক জন শ্বেতাঙ্গ। তার বয়স ২০ থেকে ৩০-এর মধ্যে। তাকে খোঁজার চেষ্টা চলছে বলেও জানিয়েছেন ওই অফিসার।

ওয়াউওয়াটোসার মেয়র ডেনিস ম্যাকব্রাইড ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি জানিয়েছেন, আততায়ীর হানায় যে ৮ জন আহত হয়েছেন, তাঁদের মধ্যে ৭ জন প্রাপ্তবয়স্ক এবং ১ জন নাবালক। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাঁদের আঘাত খুব গুরুতর নয় বলে জানিয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শী এক মহিলা এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি ৭৯ বছর বয়সি মায়ের সঙ্গে মলের ভিতরেই ছিলেন। সে সময় তিনি ১০-১৫টি গুলির শব্দ শুনেছেন। অপর এক ব্যক্তির দাবি, তিনি ৮-১২ রাউন্ড গুলির শব্দ শুনেছেন। 

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন