bike

ওয়েবডেস্ক: বড়োদিনের সাঁঝে এই ঘটনা যেন বাইবেলে বর্ণিত যিশুখ্রিস্টর বলা ভালো প্রতিবেশীর গল্প মনে করিয়ে দেয়! তবে সেখানে শুধু মানুষ সাহায্য করেছিল মানুষকে। ফিলিপাইনের এই ভাইরাল হওয়া ভিডিওয় দেখা ঘটনা তাকেও টেক্কা দিল। মানুষ তো বটেই, এমনকী তার খারাপ হয়ে যাওয়া মোটর সাইকেলকেও নিজের মোটর সাইকেলে বয়ে নিয়ে গেলেন সাহায্যদাতা।

তবে, যেরকমটা দেখছেন ছবিতে, খারাপ হয়ে যাওয়া বাইকের মালিকের নিজের যানটির প্রতি প্রীতি কিছু বাড়তি রকমের। ফলে তিনি গ্যাঁট হয়ে বসে রইলেন নিজের বাইকের আসনেই। সেই শুদ্ধ তাঁকে বয়ে নিয়ে যাওয়া হল। বেশ খোশগল্প করতে করতেই পথ পাড়ি দিল দুই বাইক এবং তাদের মালিকেরা।

পথ দিয়ে যাওয়ার সময় অন্য গাড়ির আরোহীরা ঘটনাটি দেখে চমকে ওঠেন। তাঁদেরই একজন দেরি না করে সঙ্গে সঙ্গে পকেট থেকে মোবাইল বের করে ঘটনাটির ভিডিও করেছেন। তার পর তা ছেড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখতে এর পর ভাইরাল হল সেই ভিডিও। হবে না-ই বা কেন! এমন ঘটনা রোজ কি আর ঘটে? না কি ঘটলেও তা চাক্ষুষ করার সৌভাগ্য হয়?

“লোকটা নিজের বাইক থেকে একবারের জন্যও নামল না। ওই অবস্থাতেই ওকে বয়ে নিয়ে যাওয়া হল। এমনটা আমি কখনও দেখিনি। সত্যি, ফিলিপাইনেই কেবল এ সব সম্ভব”, ভিডিওটি আপলোড করার সময় সঙ্গে এ কথা লিখেছেন ওই যাত্রী।

বিশ্বাস না হলে দেখুন না ভিডিওটায় ক্লিক করে! চমকে আপনি যাবেনই, হলফ করে বলা যায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here