Akash chopra

ওয়েবডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ধারাভাষ্যকার আকাশ চোপড়া এক বারেই খেয়ে ফেললেন ৭ লক্ষ ইন্দোনেশিয়ীয় টাকার টাকার খাবার। রেস্তোরাঁর বিল সমেত সেই তথ্য টুইটারে তুলে ধরেছেন তিনি। ইন্দোনেশিয়া ছুটি কাটাতে গিয়ে এই অদ্ভুত বিল প্রাপ্তি নিয়ে টুইটার সরগরম।

ঘটনাটি ইন্দোনেশিয়ার বালিতে অবস্থিত ভারতীয় রেস্তোঁরা ইন্ডিয়ান তন্দুরের। সেখানেই সম্প্রতি থেকে যান আকাশ। হ্যাঁ, এমনটা হতে পারে সুদূর ইন্দোনেশিয়ায় ভারতীয় খাবারের দাম একটু বেশি হতেই পারে। কিন্তু ওই রেস্তোরাঁটি যেখানে অবস্থিত সেখানে ভারতীয়দের আনাগোনা যথেষ্ট রয়েছে। তবে কী এমন খেলেন যে লাখের ঘরে, আরও স্পষ্ট করে বললে ৭ লক্ষে পৌঁছে গেল তাঁর খাবারের বিল। বিলে থেকে স্পষ্ট, তিনি নিজের পাতে নিয়েছিলেন ছোলে, পনির বাটার, পনির টিক্কা, তিন বোতল স্প্রিং ওয়াটার, তিনটি স্টাফড কুলচা এবং ভেজ কাবাব। এর সঙ্গে সার্ভিস বাবদ জুড়েছে ৫ শতাংশ এবং কর যুক্ত হয়েছে ১০ শতাংশ। সব মিলিয়ে বিলে উল্লেখিত ইন্দোনেশিয়ীয় টাকার পরিমাণ ৬৯৯,৯৩০। কী ভাবে সম্ভব?

বিলটা একটু মনোযোগ দিয়ে দেখলেই স্পষ্ট হয়ে যাবে উত্তর। টাকার পর যেখানে বিন্দু বসার কথা, সেখানেই বিরাজ করছে ‘কমা’। আর এই ‘কমা’ বিভ্রান্তিতেই বেড়ে গিয়েছে বিলের অঙ্ক।

আকাশের এই টুইটের পরই আকাশের অনুগামীদের কেউ হাসিতে ফেটে পড়েছেন তো কেউ আবার খুঁতিয়ে পড়েছেন ওই বিল। কিন্তু শেষ সব কিছু এসে ঠেকেছে ওই ‘কমা’তেই।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here