robber

ওয়েবডেস্ক: ভাইরাল ভিডিও, তবে ডাকাত তাড়ানোর। ঘটনা কানাডার টরেন্টোর কাছে অবস্থিত মিসসিসাউগা এলাকায়। একটি গয়নার দোকানে ডাকাত পড়েছিল। ডাকাতদের মুখ ঢাকা। হাতে বন্দুক, অন্যান্য অস্ত্র। দোকানের কাচের দেওয়াল হাতুড়ি দিয়ে ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করছে তারা। এমন সময় ঠিক কী ঘটনা ঘটল, সেটিই রয়েছে এই ভিডিওতে।

দোকানের নাম অশোক জুয়েলার্স। নাম থেকেই বোঝা যাচ্ছে একজন ভারতীয়র দোকান এটি। যাইহোক তখন দোকানে রয়েছেন কর্মচারী আর মালিকও। ডাকাতরা দাকানের বাইরে থেকে ভেতরে ঢোকার চেষ্টা করছে দেখে তো আর চুপ করে বসে থাকা যায় না। হয় পালাতে হবে, না হয় পুলিশে খবর করতে হবে।  কিন্তু না এর কোনোটাই করলেন না এঁরা। সোজা কৃপানের ব্যবহার কাকে বলে দেখিয়ে দিলেন।

দোকানের ভেতর থেকেই কৃপান দেখিয়ে ডাকাতদের ভয় দেখাতে শুরু করলেন এঁরা। ডাকাতারাও তেমন। হাতে বন্দুক তো ছিলই। কিন্তু না। ভেতরে ঢোকার সাহস দেখাতে পারল না মুখোশধারী চার ডাকাতের দলটি। কী জানি কী হল তারা ডাকাতির ময়দান ছেড়ে এসইউভি গাড়ি করে পালিয়ে গেল।

আরও পড়ুন : ‘ভাগ্যবান’ ভোটার: ভোট দিয়ে বাইক, স্কুটার, মোবাইল জেতার সুবর্ণ সুযোগ তেলঙ্গনায়

এই সমস্ত কিছু রেকর্ড হয়েছে দোকানের সিসিটিভি ক্যামেরায়। আর সেইটিই ইন্টারনেটে ছেড়ে দেওয়ার পর ভাইরাল। টুইটারে পোস্ট করা মাত্রই তা রিটুইট হতে শুরু করেছে। এখন ভারচুয়াল আকাশে হাত থেকে হাতে ঘুরে বেড়াচ্ছে ভিডিওটি। তা হলে আর আপনি বাদ যাবেন কেন? দেখে নিন সেই ডাকাত তাড়ানোর অদ্ভুত ভিডিও।

 

দেখুন তার পর কে কী মন্তব্য করছে ভিডিওটি দেখে

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here