meghan markle and prince harry

ওয়েবডেস্ক: তা হলে তো বলতে হয়, সন্তান গর্ভে নিয়েই মেগান মার্কলে সাসেক্সের ডিউককে বিয়ে করে পরিণত হয়েছেন ডাচেসে! যার জেরে রাজপরিবার উপহার পাচ্ছে যমজ উত্তরাধিকার; যা কি না ৫৮৮ বছরের ইতিহাসে এই প্রথম ঘটতে চলেছে। এর আগে কোনো রানি, কোনো ডাচেস যে জোড়া সন্তান উপহার দেননি!

meghan markle and prince harry

তা, না-ই বা দিলেন! প্রিন্স হ্যারির সঙ্গে মেগান মার্কলের বিয়ে তো বহু দিক থেকেই রাজপরিারের প্রথা ভেঙেছে। সেই তালিকায় না হয় এটাও সই!

meghan markle and prince harry

কিন্তু প্রশ্ন হল, সত্যিই কি মেগান গর্ভবতী? না কি রাজপরিবারের গল্প ভালো বিক্রি হয় বলে তা নিয়ে হইচই পড়ে গিয়েছে বিশ্বে?

meghan markle and prince harry

মার্কিন এক পত্রিকা, যার নাম ন্যাশনাল এনকোয়ারার, তা সম্প্রতি ডাচেসের একটা ছবি ছেপেছে পত্রিকার প্রচ্ছদে। সেখানে দেখা যাচ্ছে, ডাচেসের উদর সত্যিই একটু স্ফীত হয়ে রয়েছে। যেমনটা মা হওয়ার সময়ে হয়ে থাকে আর কী! পত্রিকাটি এ দাবিও করছে, এর মধ্যেই প্রিন্স হ্যারি আর মেগানের ঘনিষ্ঠ বন্ধুরা কথাটা জেনে ফেলেছেন, আনুষ্ঠানিক ঘোষণাও হল বলে!

meghan markle

ও দিকে, তথ্য বলছে, যে ছবিটা প্রচ্ছদে ছেপেছে ন্যাশনাল এনকোয়ারার, তা মেগানের ঠিকই, ফটোশপ করা নয়, কিন্তু সেটা ২০১৪ সালের। এবং সেই সময়ে মেগান মোটেও গর্ভবতী ছিলেন না। ওই অনুষ্ঠানের অন্য ছবিগুলোই সাফ জানিয়ে দিচ্ছে সে কথা।

meghan markle and prince harry

পাশাপাশি, চোখ রাখা যেতে পারে মেগানের সাম্প্রতিক ছবিতেও। বিয়ের পরে তো তাঁর আর হ্যারির অনেক ছবিই প্রায় রোজ প্রকাশ্যে আসছে। যেমন, উপরের ছবিটার কথাই ধরুন না! ভালো করে দেখুন তো, সত্যিই কি গর্ভবতী মনে হচ্ছে ডাচেসকে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here