কুড়ি কেজি ওজন কমিয়ে কিম জং উন এখন ‘স্লিম ও ট্রিম’

0

খবরঅনলাইন ডেস্ক: দীর্ঘদিন পর প্রকাশ্যে এলেন তিনি। আর আসতেই দেখা গেল ওজন কমিয়ে তিনি এখন বেশি ‘স্লিম ও ট্রিম।’ তিনি উত্তর কোরিয়ার শাসক কিম জং উন।

বৃহস্পতিবার উন অংশ নিয়েছিলেন দেশের সামরিক কুচকাওয়াজে। সেখানে দেখা যায়, মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি। হালকা ট্যানও পড়েছে ত্বকে। চুলের স্টাইলও একেবারে আলাদা। কিমের এই নতুন ‘লুক’ উত্তর কোরিয়ার প্রতিষ্ঠাতা তথা তাঁর দাদু কিম ইল সাং (Kim Il Sung)-এর কথা মনে করাচ্ছেন বলে মত অনেকের।

বৃহস্পতিবার দেশের মিলিটারি প্যারেডে অংশ নেন তিনি। হাসি মুখেই দেখা গিয়েছে তাঁকে। একটি হালকা রংয়ের স্যুট পরেছিলেন তিনি। সকলের মধ্যে তাঁকে হাসি-খুশি দেখে অবাক অনেকেই। এ দিন সেনা জওয়ানদের অভিবাদনও জানান কিম। তবে কোনো কথা বলতে দেখা যায়নি তাঁকে।

সূত্রের খবর, কিমের পরিবারের অনেকেরই হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। এদিকে অতিরিক্ত মেদ থাকার কারণে কিমের স্বাস্থ্য নিয়েও উদ্বেগে ছিলেন চিকিৎসকরা। তার উপর ধূমপানের স্বভাব ছিল কিমের। মনে করা হচ্ছে চিকিৎসকের পরামর্শ মেনেই শরীর থেকে অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি।

সূত্রের খবর, কিম প্রায় ২০ কিলোগ্রাম ওজন কমিয়েছেন। ৩৭ বছরের কিম দীর্ঘদিন জনসমক্ষে আসেননি। তাঁর স্বাস্থ্য নিয়ে নানা রকম জল্পনা ছড়িয়েছিল। অবশেষে সেই জল্পনাও দূর হল।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুুন এখানে

মোদীর সভাপতিত্বে আফগানিস্তান পরিস্থিতি পর্যালোচনা করল ‘ব্রিকস’

স্কুল খোলার জন্য সব পড়ুয়ার টিকাকরণ কোনো শর্ত নয়, জানিয়ে দিল কেন্দ্র

তথ্য যাচাই করে এ বার ১১ হাজার কোভিডরোগী কমিয়ে দিল মহারাষ্ট্র

‘ভয়ংকর খেলা খেলে দিয়ে যাব’, তৃণমূল যুবনেতা খুনের ঘটনায় হুঁশিয়ারি অনুব্রত মণ্ডলের

কেন্দ্রের ‘ই-শ্রম’ পোর্টালে নাম লিখিয়েছেন ২৭ লক্ষের বেশি শ্রমিক, জানুন কী কী সুবিধা মিলবে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন