fantasy bra

ওয়েবডেস্ক:  এ যেন বলার নয়, কওয়ার নয়, রূপকথাতেই পরিচয়!

যদিও এ কথা শুধুই রূপের নয়। বরং রূপসী অঙ্গে ধারণ করেছেন যা, তারই! দেখতেই পাচ্ছেন ছবিতে, এ কোনও সাধারণ অন্তর্বাস নয়। বহুমূল্য রত্নরাজিতে তৈরি হয়েছে এই অন্তর্বাসের কায়া। পাক্কা ৬০০০টি হিরে, বৈদুর্যমণি আর নীলকান্তমণির সমাহারে গড়ে তোলা হয়েছে একে। শিল্পীদের অনলস পরিশ্রমে ৩৫০ ঘণ্টায় রূপ পেয়েছে তা! এবার তার দাম যদি ওঠে ১৩ কোটি, তবে অবাক হওয়ার কিছু আছে কি?

fantasy bra

আর এই ১৩ কোটির ফ্যান্টাসি ব্রা দিয়েই এ বছরের মতো ফ্যাশন-সরণিতে ঝড় তুলল মার্কিন অন্তর্বাস সংস্থা ভিক্টোরিয়াস সিক্রেট। ফি বছরেই একটি করে ফ্যাশন শো আয়োজন করে থাকে সংস্থা, যার প্রাণবিন্দুতে থাকে নানা নয়নমনোহর অন্তর্বাসের সঙ্গে একটি করে এমন রত্ন দিয়ে তৈরি অন্তর্বাস। তাকে বলা হয় ফ্যান্টাসি ব্রা। তবে এ বছরে চিনের সাংহাইয়ে যে অন্তর্বাসটি তুলে ধরা হল উপস্থিত জনতার চোখের সামনে, তা দামের দিক থেকে ভেঙে দিল ভিক্টোরিয়ারই এর আগে তৈরি করা সব রত্ন-অন্তর্বাসের রেকর্ড।

fantasy bra

সংস্থা তাদের এই অন্তর্বাসটির নাম রেখেছে শ্যাম্পেন নাইটস ফ্যান্টাসি ব্রা। তা পরে এ বছরে জনতাকে একই সঙ্গে মুগ্ধ এবং আশ্চর্যচকিত করে তুললেন ব্রাজিলের সুন্দরী লাইস রিবেইরো। এহেন চোখধাঁধানো রত্ন-অন্তর্বাসটি পরে, ডানার মতো সোনালি কলার মেলে ধরে ফ্যাশন-সরণিতে হেঁটে গেলেন তিনি। মনে হল, তাঁর পা যেন মাটিতে নেই! রত্ন-অন্তর্বাসের সঙ্গতে কল্পনার আকাশেই যেন উড়ান দিলেন মরালীর মতো দেহশোভার এই রমণী!

এ তো ছিল এ বছরের কথা। কোটি টাকার এই অন্তর্বাস তৈরির সিলসিলা কিন্তু বহু বছর ধরেই ফ্যাশন সরণিতে অব্যাহত রেখেছে ভিক্টোরিয়াস সিক্রেট। তারই কিছু বাছাই নমুনা রইল এই গ্যালারিতে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here