মহিলা সাংসদকে দেখে চলন্ত বাসে হস্তমৈথুন, অভিযুক্তের খোঁজে জোর তল্লাশি পুলিশের

0
labour mp naz shah
ব্রিটিশ পার্লামেন্টের পাকিস্তানি বংশোদ্ভূত সাংসদ নাজ শাহ। ফাইল ছবি

ওয়েবডেস্ক: ব্রিটিশ পার্লামেন্টের পাকিস্তানি বংশোদ্ভূত সাংসদ নাজ শাহ গত সপ্তাহে অস্বস্তিকর ও লজ্জাজনক একটি অভিজ্ঞতার মধ্য পড়ে গিয়েছিলেন। তিনি যখন লন্ডনের একটি বাসে চড়ে যাচ্ছিলেন, তখন একজন লোক তাঁর সামনেই নির্লজ্জের মতো হস্তমৈথুন করছিল। এর পরই তিনি লোকটির বিবরণ দিয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

নাজের অভিযোগ অনুযায়ী জানা গিয়েছে, গত ১ এপ্রিল সকাল ১০.৫০টা নাগাদ তিনি মধ্য লন্ডনের হোয়াইট হলের উদ্দেশে বাসে চড়েন। সেখানেই লেবার পার্টির এই সাংসদের সামনে লোকটি হস্তমৈথুন করে বলে তিনি অভিযোগে জানিয়েছেন।

তাঁর বক্তব্য, “আমি সম্পূর্ণ ভাবে মুষড়ে পড়ি। এ ভাবে চলন্ত বাসে যে এই কাজটা করা যায়, তা ভাবতেই পারি না। আমার অস্বস্তি হতে থাকে। তবে লোকটা নিজের জায়গাতেই বসে ছিল। আমার সঙ্গে যে কী ঘটতে পারত, তা আমি নিজেই জানি না। এই ধরনের যৌন হেনস্থার কথা বলতে গিয়েই আমার অস্বস্তি হচ্ছে”।

নাজ জানিয়েছেন, “এই ধরনের কোনো ঘটনার মুখোমুখি আমি অতীতে কোনো দিনই হইনি। আমি চাই মেয়েরা নির্বিঘ্নে তাঁদের কর্মক্ষেত্রে যাতায়াত করুন”।

এ ভাবেই সোশ্যাল মিডিয়ায় নিজের অভিজ্ঞতার কথা ব্যক্ত করেছেন নাজ। ইউটিউবে একটি ভিডিও শেয়ার করে বলেছেন, “৯০ শতাংশ মানুষ এ ধরনের কুরুচিকর ব্যবহারের সম্মুখীন হয়েও কোনো প্রতিবাদ করেন না ফলে এই ভিডিওটা শেয়ার করা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়”।

[ আরও পড়ুন: নিজেকে এডস আক্রান্ত পরিচয় দিয়ে ধর্ষণের মুখ থেকে বেঁচে গেলেন বিধবা মহিলা ]

নাজ নিজেই জানিয়েছেন, লন্ডন মেট্রোপলিটন পুলিশ ডিপার্টমেন্ট ঘটনার তদন্ত করছে। যত শীঘ্র সম্ভব অভিযুক্তকে চিহ্নিত করা যায়, সেই আশ্বাস দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here