প্রায় ২১ লক্ষ টাকার পর্নোগ্রাফি কালেকশন নষ্ট করে দেওয়ায় মা-বাবার বিরুদ্ধে যুবকের মামলা

চার্লি বাবার কাছ থেকে একটা ই-মেল পান। তাতে লেখা ছিল- ছেলের মানসিক মঙ্গলের জন্য তিনি ১০টা প্যাকিং বাক্স ভর্তি পর্নোগ্রাফি সিডি এবং ৬টা প্যাকিং বাক্স ভর্তি সেক্স টয় নষ্ট করে ফেলেছেন।

0
cd
ছেলের মানসিক মঙ্গলের জন্য ১০টা প্যাকিং বাক্স ভর্তি পর্নোগ্রাফি সিডি এবং ৬টা প্যাকিং বাক্স ভর্তি সেক্স টয় নষ্ট! ছবি: ফক্স নিউজ

ওয়েবডেস্ক: খবর বলছে, চার্লি নামের এক মিশিগানের যুবক সম্প্রতি মা-বাবার বাড়ি থেকে আলাদা হয়ে কর্মসূত্রে থাকছিলেন ইন্ডিয়ানায়। মাসখানেক আগে ডিভোর্সও হয়েছে তাঁর। এ বার মা-বাবা যখন নিজেদের বাড়ি থেকে চার্লির সব জিনিস তাঁর বাড়িতে পাঠিয়ে দেন, চার্লি দেখেন- তাঁর সাধের পর্নোগ্রাফি কালেকশন পাঠানো হয়নি!

আরও পড়ুন: মহিলা সাংসদকে দেখে চলন্ত বাসে হস্তমৈথুন, অভিযুক্তের খোঁজে জোর তল্লাশি পুলিশের

জানা গিয়েছে, এর পর চার্লি বাবার কাছ থেকে একটা ই-মেল পান। তাতে লেখা ছিল- ছেলের মানসিক মঙ্গলের জন্য তিনি ১০টা প্যাকিং বাক্স ভর্তি পর্নোগ্রাফি সিডি এবং ৬টা প্যাকিং বাক্স ভর্তি সেক্স টয় নষ্ট করে ফেলেছেন। ঘটনায় ক্ষুব্ধ হয়ে চার্লি মামলা ঠুকেছেন মা-বাবার বিরুদ্ধে। অভিযোগ এই- তাঁরা ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করেছেন।

“আমার কাছে পর্নোগ্রাফির কিছু দুষ্প্রাপ্য সিডি ছিল। অনেক স্টুডিও উঠে গিয়েছে, সেগুলোর সিডি আর চাইলেও কেনা যাবে না। আমার কাছে প্রায় ২১ লক্ষ টাকার মতো কালেকশন ছিল”, জানিয়েছেন মর্মাহত যুবক!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here