Excess Baggage Fee

ওয়েবডেস্ক: বিমানবন্দরে বাড়তি লাগেজ ফি এড়ানোর জন্য এক ব্যক্তি এক সঙ্গেই গায়ে চাপিয়ে নিলেন ১৫টি জামা। তাঁরই ছেলের হাতে ধরা ক্যামেরায় সেই দৃশ্য বন্দি হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় শুরু তোলপাড়।

ফ্রান্সের নাইস বিমান বন্দর সূত্রে খবর, জন ইরভিন নামে ওই ব্যক্তি প্রায় আট কেজি ওজনের পোশাক নিজের গায়ে চড়িয়েছিলেন। এই পরিমাণ লাগেজের জন্য বিমান বন্দর কর্তৃপক্ষ তাঁর কাছ থেকে ৮,২২৮ টাকা (ভারতীয়) দাবি করতে পারেন। সেই কারণেই ওই ফি এড়ানোর কৌশল হিসাবে এই পথ বেছে নিয়েছিলেন স্কটল্যান্ডের বাসিন্দা ইরভিন। ৪৬ বছর বয়সি ইরভিনের সেই অভিনব কৌশলের দৃশ্যই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ইরভিনের ছেলে জোশ ওই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। ওই ভিডিওটি টুইটারে পোস্ট করার পরই ৭ লক্ষ ভিউ পেয়ে যায়, সমানতালে চলতে থাকে মন্তব্যের লড়াই। তবে বেশির ভাগ দর্শকই ইরভিনের এমন মজার কাণ্ড দেখে সাবাশ জানিয়েছেন, অবাক হয়েছেন।

জোশ মিরর-কে জানান, “আমার বাবা এক ধরনের কমেডিয়ান। তিনি বিমান বন্দরের কর্মীদের মজা দিতেই এটা করেছিলেন। আসলে তিনি যে কোনো কাজ করার চেষ্টা করেন”।

জোশের কথায়, তাঁর বাবাকে গেটের কাছে আটকান বিমান বন্দরের নিরাপত্তা রক্ষীরা। তাঁরা মনে করেন, ইরভিন ভিতরে কোনো গোপনীয় বস্তু লুকিয়ে রেখেছেন। কিন্তু যখন তিনি একের পর এক জামা খুলতে শুরু করলেন, এবং শেষমেশ তেমন কিছু পাওয়া গেল না, তখন সবাই হেসে লুটিয়ে পড়লেন!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here