এলদোরাদো: প্লেন থেকে ছুড়ে ফেলা হল দেহ। দেহটি গিয়ে পড়ল একটি হাসপাতাল বাড়ির ছাদে। অবিশ্বাস্য লাগলেও ঘটনাটি সত্যি। ঘটেছে মেক্সিকোর সিনালোয়া প্রদেশের এলদোরাদো শহরে।

প্রত্যক্ষদর্শীদের মতে, স্থানীয় সময় বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ তাঁরা লক্ষ করেন একটি প্লেন হাসপাতালের ওপর দিয়ে খুব কম উচ্চতায় যাচ্ছে। নিমেষের মধ্যে তাঁরা খেয়াল করেন সেখান থেকে এক জনকে ছুড়ে ফেলা হচ্ছে। ঘটনাটির সত্যতা স্বীকার করে সিনালোয়ার ডেপুটি অ্যাটর্নি জেনারেল খেসুস মার্তিন রোবলেস জানান, ধারালো কিছু দিয়ে আঘাত করার ফলে মৃত্যু হয়েছে তাঁর। তবে হাসপাতালের ছাদে ফেলার সময়ে তার প্রাণ ছিল, নাকি আগে থেকেই তার মৃত্যু হয়েছিল সে ব্যাপারে কিছু জানা যায়নি।

এই ঘটনার কিছু ক্ষণের মধ্যেই আরও দু’টি দেহ উদ্ধার হয়। স্থানীয় সংবাদমাধ্যমের মতে, ওই দু’টি দেহকেও একই প্লেন থেকে ছোড়া হয়েছে। তবে তাদের মতে স্থানীয় অপরাধী দল ওই দু’টি দেহকে তুলে নিয়েছে। প্রশাসনিক আধিকারিকদের মতে, “এই অঞ্চলটি কৃষিজমিতে ভরা। তাই জমিকে জীবাণুমুক্ত করার জন্য প্লেন ব্যবহার করা হয়।”

উল্লেখ্য, মেক্সিকোর যে অঞ্চলে এই ঘটনাটি ঘটেছে সেটা ড্রাগ কারবারিদের স্বর্গরাজ্য। অপরাধমূলক কাজকর্ম লেগেই থাকে। এখানকার কুখ্যাত ড্রাগ কারবারিকে গ্রেফতার করার পরে অপরাধ আরও বেড়ে গিয়েছে বলে জানাচ্ছে স্থানীয় প্রশাসন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here