Connect with us

ফুটবল

বুয়েনোস আইরেসের বিভিন্ন জায়গায় মারাদোনার ভক্তদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ

Published

on

চলছে জনতা-পুলিশ সংঘর্ষ। ছবি সৌজন্য: বুয়েনোস আইরেস টাইমস

খবরঅনলাইন ডেস্ক: প্রিয় ফুটবলার দিয়েগো মারাদোনাকে (Diego Maradona) শেষ বিদায় জানাতে এসে বেপরোয়া হয়ে উঠছেন তাঁর ভক্তরা। তাঁদের আটকাতে রীতিমতো হিমসিম খাচ্ছে পুলিশ। আর সেই কারণেই বুয়েনোস আইরেসের (Buenos Aires) বিভিন্ন জায়গায় মারাদোনার ভক্তদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বেঁধে যায় বৃহস্পতিবার।

আর্জেন্তিনার প্রেসিডেন্টের ভবন কাসা রোসাদায় (Casa Rosada) শায়িত রয়েছেন মারাদোনা। বৃহস্পতিবার সকাল থেকেই তাঁকে চিরবিদায় জানাতে হাজারে হাজারে ভক্ত আসতে থাকেন। কোভিডের কারণে চূড়ান্ত ভাবে স্বাস্থ্যবিধিও পালন করতে হয়েছে। কোনো ভাবেই মাস্ক ছাড়া কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছিল না।

এর ফলে সমস্ত প্রক্রিয়াটা হচ্ছিল ধীরগতিতে। তাতেই ধৈর্যের বাঁধ ভেঙে যায় কিংবদন্তির ভক্তদের একাংশের। কাসা রোসাদায় ঢোকার মূল প্রবেশের পথে সংঘর্ষ শুরু হয়ে যায়। এর পর গণ্ডগোল ছড়িয়ে পড়ে বুয়েনোস আইরেস শহরের অন্য প্রান্তেও।

Loading videos...
এই কফিনেই শায়িত রয়েছেন মারাদোনা

শহরের দুই গুরুত্বপূর্ণ রাস্তা আবেনিদা দে মায়ো এবং আভেনিদা ৯ দে খুলিওতে খণ্ডযুদ্ধ শুরু হওয়ার পর শহরের একটা বড়ো অংশকে কার্যত বন্ধ করে দেয় পুলিশ। এ দিকে এরই মধ্যে কাসা রোসাদায় জোর করে ঢোকার চেষ্টা করে এক দল সমর্থন। উপায়ান্তর না দেখে প্রেসিডেন্টের বাসভবনের দরজা বন্ধ করে দেওয়া হয়।

জনতাকে ছত্রভঙ্গ করতে জলকামান পাঠায় পুলিশ শহরের পুলিশ। তবে তা প্রয়োগ করতে হয়নি। এ দিকে আকাশপথে নজরদারি চালায় হেলিকপ্টার। খণ্ডযুদ্ধের ফলে এখনও পর্যন্ত বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। জনতার ছোড়া পাথরের ঘায়ে আহত হন এক পুলিশকর্মী।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

মারাদোনা – গোল করা আর ভুল করা যাঁর কাছে দু’টোই সমান!

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ফুটবল

জামশেদপুর, হায়দরাবাদ, ওড়িশা ও বেঙ্গালুরু – ৪টি দলই ১ পয়েন্ট করে ঘরে তুলল

১৩ ম্যাচ খেলে জামশেদপুরের সংগ্রহ ১৪ পয়েন্ট। সমসংখ্যক খেলায় হায়দরাবাদের ১৮ পয়েন্ট, বেঙ্গালুরুর ১৪ পয়েন্ট এবং ওড়িশার মাত্র ৮ পয়েন্ট।

Published

on

ওড়িশা বনাম বেঙ্গালুরু ম্যাচের একটি মুহূর্ত। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

জামশেদপুর এফসি ০ হায়দরাবাদ এফসি ০

ওড়িশা এফসি ১ (মরিসিও) বেঙ্গালুরু এফসি ১ (পারতলু)

খবরঅনলাইন ডেস্ক: রবিবার আইএসএল-এর (ISL 2020-21) দু’টি ম্যাচই অমীমাংসিত থাকল। প্রথম ম্যাচ জামশেদপুর এফসি বনাম হায়দরাবাদ এফসি-র ফল গোলশূন্য। আর দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে ৮২ মিনিট পর্যন্ত ১-০ ব্যবধানে এগিয়ে থেকে শেষরক্ষা করতে পারল না ওড়িশা এফসি।

Loading videos...

জামশেদপুর বনাম হায়দরাবাদ

মর্মুগাওয়ের তিলক ময়দান স্টেডিয়ামে আয়োজিত প্রথম ম্যাচে তুলনামূলক ভাবে হায়দরাবাদের আধিপত্য বেশি ছিল। প্রথমার্ধে হায়দরাবাদ গোল করার সুযোগ সৃষ্টি করেছিল। কিন্তু গোল হয়নি। বল প্রতিপক্ষের পোস্টে লেগে প্রতিহত হয়েছে, কিন্তু জালে জড়ায়নি। আর দ্বিতীয়ার্ধে কোনো দলকেই দেখে মনে হয়নি তারা তিন পয়েন্টের জন্য লড়ছে।  

৮ মিনিটে দুর্দান্ত সেভ করে দলকে বিপদ থেকে রক্ষা করেন জামশেদপুর এফসির (Jamshedpur FC) রেহেনেশ। হায়দরাবাদ এফসির (Hyderabad FC) আরিদানে সান্তানা জামশেদপুরের রক্ষণ এড়িয়ে ঢুকে গিয়েছিলেন ভিতরে, পাশ দেন চিয়ানিজকে। কিন্তু চিয়ানিজের শট বাঁচিয়ে দেন রেহেনেশ।

ম্যাচের একেবারে শেষ লগ্নে গোল করার জয়ের সুযোগ এসে গিয়েছিল জামশেদপুরের কাছে। পরিবর্ত খেলোয়াড় ফারুক চৌধুরী প্রায় গোল করে ফেলেছিলেন। বাঁ দিক থেকে নেওয়া মনরয়ের শট চলে আসে ফারুকের কাছে। কিন্তু তাঁর শট বাইরের জালে জড়িয়ে যায়।

তিনটি ম্যাচ টানা হারের পর ড্র করল জামশেদপুর। লিগ টেবিলে তারা এখন অষ্টম স্থানে। ১৩ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। সমসংখ্যক খেলায় ১৮ পয়েন্ট সংগ্রহ করে হায়দরাবাদ রইল চতুর্থ স্থানে।

ওড়িশা বনাম বেঙ্গালুরু

ফাতোরদায় আয়োজিত ম্যাচে দু’টি দলই গোল করার প্রচুর সুযোগ পেয়েছিল। কিন্তু ফিনিশিং-এ গণ্ডগোল আর দুই গোলকিপার অর্শদীপ সিং আর গুরপ্রীত সিং সাঁধু দক্ষতায় কোনো দলই জয় পেল না।

যখন মনে হচ্ছিল ওড়িশা এফসি (Odisha FC) বোধহয় মরশুমের দ্বিতীয় জয় পেতে চলেছে, ঠিক সেই মময়ে গোল শোধ করে দিল বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)।

ম্যাচের ৮ মিনিটে গোল করে এগিয়ে যায় ওড়িশা। জেরি মাউইমিংথাঙ্গা ফ্রি-কিক করে বল পাশ করেন বেঙ্গালুরুর পেনাল্টি বক্সের ঠিক বাইরে থাকা ম্যানুয়েল ওনুকে। ওনু নিচু ক্রস বাড়ান বক্সের মাঝে থাকা দিয়েগো মরিসিওকে। মরিসিও গোল করতে ভুল করেননি।

গোল খেয়ে জেগে ওঠে বেঙ্গালুরু। একের পর এক গোলের সুযোগ সৃষ্টি হয়ু। কিন্তু বাধা হয়ে দাঁড়ান অর্শদীপ। শেষ পর্যন্ত দ্বিতীয়ার্ধের ৮২ মিনিটে বিপুল পরিশ্রমের পুরস্কার জোটে। ক্লাইটনের ইন-সুইং কর্নার থেকে গোল করেন পারতলু।

এর পরেও দু’টি দলই আরও গোল করার সুযোগ পেয়েছিল, কিন্তু কাজে লাগাতে পারেনি। ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট সংগ্রহ করে গোল পার্থক্যের সৌজন্যে জামশেদপুরের থেকে এক ধাপ উঁচুতে রয়েছে বেঙ্গালুরু। ওড়িশা রইল একেবারে নীচে। সমসংখ্যক খেলায় তাদের সংগ্রহ ৮ পয়েন্ট।

আরও পড়ুন: শেষ আধ ঘণ্টা ১০ জনে খেলে কেরলের কাছে পয়েন্ট খোয়াল গোয়া

  

Continue Reading

ফুটবল

শেষ আধ ঘণ্টা ১০ জনে খেলে কেরলের কাছে পয়েন্ট খোয়াল গোয়া

১৩টা ম্যাচ খেলে গোয়া ২০ পয়েন্ট সংগ্রহ করে রইল তৃতীয় স্থানে। ও দিকে সমসংখ্যক খেলায় ১৪ পয়েন্ট সংগ্রহ করে কেরল থাকল সপ্তম স্থানে।

Published

on

লাল কার্ড দেখলেন গোয়া এফসির গঞ্জালেজ। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

গোয়া এফসি ১ (মেন্দোজা) কেরল ব্লাস্টার্স ১ (রাহুল কেপি)

খবরঅনলাইন ডেস্ক: শেষ আধ ঘণ্টা ১০ জনে খেলে কেরলের সঙ্গে ম্যাচ অমীমাংসিত রাখল গোয়া। শনিবার ব্যাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে আয়োজিত এই ম্যাচে ফল হল ১-১।

ম্যাচের প্রথমার্ধে আধিপত্য ছিল গোয়া এফসির (Goa FC)। সেই সুযোগে তারা গোল করে এগিয়েও গিয়েছিল। ম্যাচের শুরু থেকেই কেরলের রক্ষণকে ব্যতিব্যস্ত রাখে গোয়া।

Loading videos...

৩ মিনিটে ডান দিক থেকে দুর্দান্ত দৌড়ে এসে মেন্দোজা কাছেই পেয়ে যান জেসুরাজকে। কিন্তু জেসুরাজের সেই সুযোগ কাজে লাগাতে পারেননি। পাঁচ মিনিট পরেই সুবর্ণ সুযোগ আসে মেন্দোজা। তাঁর শট কেরলের গোলপোস্টে লেগে গোল কিক হয়ে যায়। ১১ মিনিটে কেরলের সহল আবদুল সামাদের ক্রস গোয়াকে বিব্রত করেনি।

এগিয়ে গেল গোয়া

কেরলের উপর গোয়ার চাপ বহাল থাকে। তারই ফল মেলে ২৫ মিনিটে। ফ্রি-কিক থেকে শট নিয়েছিলেন ওরতিজ মেন্দোজা। তাঁর শট কেরলের প্রাচীরে সহলের গায়ে লেগে গোলের দিকে এগিয়ে যায়। কেরলের গোলকিপার অ্যালবিনো গোমস এগিয়ে এসেছিলেন। সেই সুযোগে বল গোলে ঢুকে যায়।

৩৯ মিনিটে গোল করে ফেলেছিল কেরল। কিন্তু লাইন্সম্যানের সঙ্গে পরামর্শ করে রেফারি বেকারি কোনের শট হ্যান্ডবলের দায়ে বাতিল করে দেন।

কেরলের গোল শোধ

দ্বিতীয়ার্ধে কেরল ব্লাস্টার্স (Kerala Blasters) কিছুটা ম্যাচে ফেরে। এবং ৫৬ মিনিটে তারা ফলও পেয়ে যায়। দক্ষিণ দিক থেকে কর্নার কিক নেন পেরেরা। বাইরে থেকে ছুটে এসে রাহুল কেপি ওই বলে মাথা ছুঁইয়ে গোয়ার জালে জড়িয়ে দেন। গোয়ার রক্ষণ যেন তখন ঘুমিয়ে ছিল।

৬১ মিনিটে ফ্রি-কিক থেকে গোল করার সুযোগ পেয়েছিল মেন্দোজা গোয়া। কিন্তু অ্যালবিনোর দক্ষতায় সে জাত্রায়ব রক্ষা পায় কেরল।

৬৪ মিনিটে গোয়ার গঞ্জালেজ লাল কার্ড দেখেন। কেরলের হুপারকে ঠেলার দায়ে রেফারি গঞ্জালেজকে হলুদ কার্ড দেখান। এর পর রেফারির সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন গঞ্জালেজ। তার পর রেফারির কাছ থেকে লাল কার্ড বেরোয়। গোয়ার বেঞ্চ হকচকিয়ে যায়। রিপ্লেতে দেখা যায় রেফারিকে হাত দিয়ে ছুঁয়ে ফেলেছিলেন গঞ্জালেজ।

গঞ্জালেজ লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ার পরেও হাল ছাড়েনি গোয়া। কিন্তু তাদের দুর্ভাগ্য, এ দিন জয়ের মুখ দেখল না তারা।   

এ দিনের পর এ বারের আইএসএল-এ (ISL 2020-21) ১৩টা ম্যাচ খেলে গোয়া ২০ পয়েন্ট সংগ্রহ করে রইল তৃতীয় স্থানে। ও দিকে সমসংখ্যক খেলায় ১৪ পয়েন্ট সংগ্রহ করে কেরল থাকল সপ্তম স্থানে।

আরও পড়ুন: হারলেও দলের পারফরম্যান্সে গর্বিত রবি ফাউলার

Continue Reading

ফুটবল

হারলেও দলের পারফরম্যান্সে গর্বিত রবি ফাউলার

ইস্টবেঙ্গল বদলে গিয়েছে, স্বীকার করলেন মুম্বইয়ের কোচও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) কাছে হেরে গেলেও দলের পারফরম্যান্সে তিনি গর্বিত। শুক্রবার ম্যাচ শেষের পর ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে এমনই কথা বললেন ইস্টবেঙ্গলের (SC East Bengal) কোচ রবি ফাউলার (Robbie Fowler)। ফাউলারের দাবি শুক্রবার এক গোলে হারলেও, হারার মতো ফুটবল খেলেনি তাঁর দল।

মুম্বইয়ের কাছে হারলেও শুক্রবার বল পজেশনে অনেক এগিয়ে ছিল লালহলুদ। এমনকি বিপক্ষের চেয়ে দেড়গুন বেশি পাস খেলেছিল তারা। তবুও শেষ পর্যন্ত গোলের দরজা খুলতে পারেনি রবি ফাউলারের দল।

২৭ মিনিটের মাথায় সেনেগালি ডিফেন্ডার মুর্তাদা ফলের হেডে হওয়া গোলে ০-১-এ পিছিয়ে যায় তারা। দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠলেও বিপক্ষের দুর্ভেদ্য ডিফেন্স ভেদ করে সমতা আনতে পারেনি কলকাতার দল।

Loading videos...

তবে ম্যাচটা যে এক নম্বরের সঙ্গে দশ নম্বরের হচ্ছিল, তা মনে রাখা বেশ কঠিন হয়। বরাবর প্রতিপক্ষের ওপর আধিপত্য বিস্তার করা মুম্বই সিটি এফসি-কে এ দিন ম্যাচের অনেকটা সময়ই বেশ চাপে রেখেছিল লাল-হলুদ বাহিনী।

মাস দেড়েক আগে এই মুম্বইয়ের কাছেই তিন গোলে হারা দলের সম্পুর্ণ বদলে যাওয়া পারফরম্যান্স নিয়ে ম্যাচের পরে ফাউলার সাংবাদিকদের বলেন, “গর্ব করার মতো পারফরম্যান্স দেখিয়েছে আমাদের দলের ছেলেরা। ম্যাচটা জিততে পারিনি ঠিকই। কিন্তু সারা দুনিয়া দেখেছে, সারা ম্যাচে কতটা বল পজেশন ছিল আমাদের। সব দিক থেকেই যে আমরা উন্নতি করছি, তা বোঝাই যাচ্ছে। ছেলেরা এখন অনেক বেশি ফিট ও শক্তিশালী।”

মুম্বই সিটি এফসি-র কোচ সের্খিও লোবেরাকে এ দিন ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে জিজ্ঞেস, করা হয়েছিল, এটাই এই মরশুমে তাঁদের সবচেয়ে কঠিন ম্যাচ কি না। এর উত্তরে তিনি স্বীকার করে নেন, “হতে পারে। আমরা এ দিন বল নিজেদের কাছে বেশি রাখতে পারিনি। বেশিরভাগ সময় নিজেদের অর্ধেই খেলেছি। ফলে ম্যাচটা আমাদের কাছে আরও কঠিন হয়ে পড়ে। আমাদের আরও উন্নতি করতে হবে। ফলের ক্ষেত্রে আমরা নিজেদের সৌভাগ্যবানই মনে করছি। কারণ, ওরা দ্বিতীয়ার্ধে খুবই ভাল খেলেছে। প্রথমার্ধে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারিনি। দ্বিতীয়ার্ধে পরিস্থিতি পুরো বদলে যায়”।

এই নিয়ে পাঁচ নম্বর হার স্বীকার করতে হল ইস্টবেঙ্গলকে। ড্রয়ের সংখ্যা ৬ ও জয় মাত্র দু’টি। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট পেয়ে তারা এখন দশ নম্বরে। কিন্তু মজার ব্যাপার হল, লিগ টেবলের পাঁচ নম্বর দলের সঙ্গে তাঁদের মাত্র তিন পয়েন্টের ফারাক। এখনও ফাউলার মনে করেন, তাঁর দল সেরা চারে পৌঁছতে পারে।

ফাউলারের কথায়, “এখন প্রতিটি সপ্তাহ কঠিন থেকে কঠিনতর হয়ে উঠছে। প্রতিটি ম্যাচের সঙ্গে লড়াইটা আরও কঠিন হয়ে উঠছে। কিন্তু আমাদের নিজেদের আসল খেলাটা চালিয়ে যেতে হবে। আরও ভালো খেলার চেষ্টা করে যেতে হবে।”

এ দিকে, গতবার যে ইস্টবেঙ্গলকে তিন গোলে হারিয়েছিল তারা, তার চেয়ে এই দলের অনেক তফাৎ রয়েছে বলে স্বীকার করে নেন মুম্বইয়ের কোচ লোবেরা।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

জোর টক্কর দিলেও মুম্বইয়ের কাছে হারল ইস্টবেঙ্গল

Continue Reading
Advertisement
Advertisement
ফুটবল7 hours ago

জামশেদপুর, হায়দরাবাদ, ওড়িশা ও বেঙ্গালুরু – ৪টি দলই ১ পয়েন্ট করে ঘরে তুলল

রাজ্য10 hours ago

রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা ফের চারশোর নীচে, তবে হেরফের সংক্রমণের হারে

রাজ্য11 hours ago

আদি-নব্য দ্বন্দ্ব কাটাতে দিলীপ ঘোষের স্পষ্ট বার্তা

Rape
দেশ11 hours ago

‘ত্বক থেকে ত্বকে সংযোগ’ ছাড়া ‘নিছক অনুভূতি’কে যৌন নিপীড়ন বলা যায় না: হাইকোর্ট

কলকাতা13 hours ago

কালীঘাটে বস্তা ভরতি পোড়া টাকা উদ্ধার ঘিরে চাঞ্চল্য

দেশ14 hours ago

১ ফেব্রুয়ারি থেকে স্বাভাবিক ট্রেন পরিষেবা চালু করবে রেল? সত্য জানুন এখানে

দেশ15 hours ago

নেতাজিকে নিয়ে বিতর্কিত মন্তব্যের পর ভোলবদল বিজেপি সাংসদের

রাজ্য16 hours ago

উন্নয়ন দেখাতে ‘ছানিশ্রী’ প্রকল্প করবে সরকার, বিজেপিকে কটাক্ষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

কলকাতা3 days ago

ভয়াবহ বাইক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক ময়ূখ রঞ্জন ঘোষ, সতীর্থের মৃত্যু

হাওড়া2 days ago

বালির বিধায়ক বৈশালী ডালমিয়াকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল

শরীরস্বাস্থ্য3 days ago

কেন খাবেন মটরশুঁটি, জেনে নিন এর উপকারিতা

জীবন যেমন3 days ago

কম বয়সে মুখে বলিরেখা? রান্না ঘরেই আছে এর সমাধান, একমাসে

ফুটবল3 days ago

আক্রমণ বিভাগ নিয়ে দুশ্চিন্তা কাটাতে পারছেন না আন্তোনিও লোপেজ আবাস

ফুটবল3 days ago

মুম্বইকে আটকাতে বদ্ধপরিকর বদলে যাওয়া ইস্টবেঙ্গল

rajib banerjee
রাজ্য3 days ago

মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়ে রাজভবনে রাজীব বন্দ্যোপাধ্যায়

বিনোদন3 days ago

বাজেটের আগে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষের, সঙ্গে সানি দেওল

কেনাকাটা

কেনাকাটা1 day ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা2 days ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা3 days ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা3 days ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 days ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা5 days ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা7 days ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 weeks ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা2 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

নজরে