কেচাপের সঙ্গে ‘বিফ স্টেক’ খেতে দারুণ লাগে প্রেসিডেন্ট ট্রাম্পের

0
1132

ওয়েবডেস্ক:  প্রেসিডেন্ট ট্রাম্প খাদ্য রসিক। যখন খেতে বসেন, বয়সটা ভুলে যান মার্কিন প্রেসিডেন্ট। তাঁর পছন্দের তালিকায় অন্যতম খাবার হল ‘বিফ স্টেক’। গরুর মাংসের এই পদটি দেখলে নিজেকে আর সামলাতে পারেন না মার্কিন প্রেসিডেন্ট।

বিফ স্টেকের সঙ্গে কেচাপ চেয়ে নিচ্ছেন ট্রাম্প।

তবে ‘বিফ স্টেক’ খাওয়ার সময় সঙ্গে কেচাপ অবশ্যই চাই মার্কিন প্রেসিডেন্টের। তিনি যখনই ‘বিফ স্টেক’-এর অর্ডার দেন তখন সঙ্গে অবশ্যই কেচাপ নেন। প্রায় পাঁচ বছরের শিশুর মতো কেচাপ খান। ইন্টারন্যাশানল বিজনেস টাইমস জানাচ্ছে, উইকএন্ডে নিউ ইর্য়ক ডিসিতে তাঁর প্রিয় রেস্তোরাঁয় গেলে ট্রাম্প সাধারণত ‘বিফ স্টেক’-এর অর্ডার দেন।

২০০৭-এ একটি স্ংস্থা তাদের বিফ স্টেকের নাম করছিল ট্রাম্প স্টেক। ২০১৬ সালে মার্চে নির্বাচনী প্রচারের সময় ট্রাম্প একে নিজের সংস্থা বলেই দাবি করেছিলেন। সংস্থাটি তত দিনে উঠে গিয়েছে। ওই বছর মার্চে একটি সংবাদিক সম্মেলনে কাঁচা বিফ স্টেক রেখেছিলেন। কিন্তু সেখানে দেখা যায় অন্য কোম্পানির নাম রয়েছে। পরে তিনি তড়িঘড়ি সেই বিফ স্টেক সেখান থেকে সরিয়ে দেন।

ফার্স্ট ফুড খেতে পছন্দ করেন মার্কিন প্রেসিডেন্ট। এ জন্য বিশেষ পছন্দের জায়গা হল ম্যাকডোনাল্ড।  সেখানকার বার্গার তাঁর বড়ো পছন্দের।

ম্যাকডি-র বার্গার বড়োই পছন্দ প্রেসিডেন্টের

তবে রেস্তোরাঁ বাছার ক্ষেত্রে ট্রাম্প মনে করেন, খাবার কোথা থেকে আসছে তা জানা না গেলেও জায়গাটা যেন পরিষ্কার-পরিচ্ছন্ন হয়।

ছবি ইন্টারনেট থেকে সংগৃহীত

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here