লাইভ শোয়ে পাকিস্তানের শাসকদলের নেতার হাতে বেদম মার খেলেন সাংবাদিক, ভাইরাল ভিডিও

ওয়েবডেস্ক: রাজনৈতিক নেতাদের হাতে সাংবাদিকদের মার খাওয়ার রোগটা শুধু ভারতেই নয় পড়শি পাকিস্তানেও ছড়িয়েছে। কিন্তু যে ভাবে একটি লাইভ শো চলাকালীন সাংবাদিককে মার খেতে হল, তা-ও আবার শাসক দলের নেতার হাতে, সে রকম নজির অতীতে বিশেষ নেই বলেই মনে করা হচ্ছে। এই ঘটনার ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

একটি চ্যানেলে লাইভ শোয়ে প্যানেলের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তান তেহরিক-এ-ইনসাফ দলের নেতা মসরুর সিয়াল এবং সাংবাদিক তথা করাচি প্রেস ক্লাবের প্রেসিডেন্ট ইমতিয়াজ খান ফরান। শোয়ের মধ্যেই হঠাৎ করে দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় শুরু হয়ে যায়। এর পরেই নিজের জায়গা ছেড়ে উঠে প্রথমে খানকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন সিয়াল। এর পর তাঁকে একের পর এক ঘুষি এবং থাপ্পড় মারতে থাকেন ওই নেতা।

https://youtu.be/IO8wO_r6z4U

এর পরে প্যানেলের অন্যান্য সদস্য এবং চ্যানেলের কর্মীরা ওই দু’জনকে একে অপরের থেকে সরিয়ে নিয়ে যান। তবে কিছুক্ষণের মধ্যেই আবার সিয়াল নিজের জায়গায় বসে পড়েন এবং খানও তাঁর জায়গা নেন। তার পর আরও কিছুটা এগোয় ওই লাইভ শো।

আরও পড়ুন কাটোয়ায় লেনিনের মূর্তিতে লাল রং, মূর্তি ভাঙার চেষ্টা

কিন্তু এই ধরনের ঘটনায় ইতিমধ্যেই মুখ পুড়েছে ইমরান খানের দলের। সাংবাদিক মহলে ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়েছে। ইমরান খানের কাছে সবার একটাই দাবি, দ্রুত ওই নেতাকে দল থেকে বহিষ্কার করা হোক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.