মিয়ামি (মার্কিন যুক্তরাষ্ট্র): মা হলেন টেনিসের কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। কন্যাসন্তানের জন্ম দিলেন তিনি। সেরেনার কোচ প্যাট্রিক মৌরাটগলৌ শুক্রবার টুইটারে এই খবর দিয়েছেন। খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে সেরেনার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, টেনিস জগতের সহকর্মীরা শুভেচ্ছাবার্তা পাঠাতে শুরু করেছেন।

আরও পড়ুন: অন্ত‌ঃসত্তা ও নগ্ন :পত্রিকার প্রচ্ছদে দুরন্ত উইনার সেরেনা উইলিয়ামসের

গত বুধবার সেরেনা উইলিয়ামসকে ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচে সেন্ট মেরিজ মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়। শুক্রবার তিনি কন্যাসন্তান প্রসব করেন। হাসপাতাল সূত্র উদ্ধৃত করে ফ্লোরিডার ডব্লিউপিবিএফ টিভির এক প্রযোজক জানান, নবজাতিকার ওজন ৬ পাউন্ড ১৩ আউন্স। এই মাসেই সেরেনা ৩৬ বছরে পড়বেন।

রেডিট-এর কো-ফাউন্ডার অ্যালেক্স ওহানিয়ানের বাগদত্তা সেরেনা। সেরেনা এবং ওহানিয়ানের তরফ থেকে কন্যাসন্তানের জন্ম নিয়ে কিছু জানানো হয়নি। তাঁকে নিয়ে নানা জল্পনা চলার মাঝে গত এপ্রিলে সেরেনা ‘ভুলবশত’ জানিয়ে দেন তিনি গর্ভবতী। সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করে তার ক্যাপশন দেন ‘২০ সপ্তাহ’।

দিদি ভেনাস উইলিয়ামস যখন নিউ ইয়র্কে ইউএস ওপেনে তাঁর তৃতীয় রাউন্ডের ম্যাচ খেলার জন্য কোর্টে যাচ্ছিলেন তখনই তাঁর কাছে খবরটি আসে। খবর শুনে তিনি ‘দারুণ উত্তেজিত’ বলে জানান। ম্যাচের পর সাংবাদিকরা তাঁকে সেরেনার কন্যাসন্তান হওয়া নিয়ে প্রশ্ন করতে চাইলে তিনি কোনো জবাব দিতে রাজি হননি। বলেন, টেনিস নিয়ে তিনি যে কোনো প্রশ্নের জবাব দেব, তবে অন্য কিছু নিয়ে নয়।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন