jacksonville landing
জ্যাকসনভিল ল্যান্ডিং। ছবি সৌজন্যে সিএনএন ডট কম।

ওয়েবডেস্ক: রবিবার বিকেলে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় জ্যাকসনভিলের একটি বিনোদন কমপ্লেক্সে এলোপাথাড়ি গুলিচালনায় বেশ কিছু লোকের মৃত্যু হয়েছে বলে স্থানীয় শেরিফ অফিস জানিয়েছে। জ্যাকসনভিলের শেরিফ অফিস থেকে এক টুইটার বার্তায় সাধারণ মানুষকে ওই জায়গা এড়িয়ে যেতে বলা হয়েছে। প্রাথমিক খবরে জানা গিয়েছে, যে ১১ জনের গায়ে গুলি লেগেছে তাঁদের মধ্যে চার জনের মৃত্যু হয়েছে। এক সন্দেহজনক ঘাতকেরও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, জ্যাকসনভিল ল্যান্ডিং কমপ্লেক্সে-এর জিএলএইচএফ গেম বারে ‘ম্যাডেন ১৯’ নামে টুর্নামেন্ট চলাকালীন ওই গুলিচালনার ঘটনা ঘটে। কয়েক ডজন গুলির শব্দ শুনতে পাওয়া যায়। কমপ্লেক্সিটি গেমিং নামে এক প্রতিযোগী টিমের এক টুইটার বার্তায় এই খবর দেওয়া হয়েছে।

দ্রিনি জোকা নামে ১৯ বছর বয়সি এক খেলোয়াড় এই ঘটনা সম্পর্কে টুইট করে লিখেছে, তার জীবনে সব চেয়ে জঘন্য দিন। “আমি খুব ভাগ্যবান। গুলি আমার বুড়ো আঙুলে লেগেছে।”

স্থানীও শেরিফ অফিস টুইট করে জানিয়েছে, ঘটনাস্থলে হতাহত বেশ কিছু। অনেককেই হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলেই এক জন সন্দেহভাজন ব্যক্তির মৃত্যু হয়েছে। আরও সন্দেহভাজন ঘাতক থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তাদের খোঁজে সওয়াত (স্পেশ্যাল ওয়েপনস অ্যান্ড ট্যাকটিক্স) টিম ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে।

জ্যাকসনভিলের মেমোরিয়াল হাসপাতালে আহতদের চিকিৎসা করা হচ্ছে বলে ওই হাসপাতালের এক মুখপাত্র জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন