করাচি : জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহের শাহ নিজের দেশ পাকিস্তান ছেড়ে চলে গেলেন। বৃহস্পতিবার  শিল্পীর ম্যনেজার সংবাদ মাধ্যমকে এ কথা জানান। তিনি বলেন, বারংবার তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল। সেই কারণেই তিনি দেশ ছেড়ে চলে গেছেন। তবে কোথায় গেছেন সেই বিষয়ে তাঁর কাছে এখনও পর্যন্ত কোনো তথ্য নেই।

শিল্পী তাহের শাহ তাঁর প্রথম গান ‘আই টু আই’-এর জন্য ২০১৩ থেকেই দারুণ জনপ্রিয়তা পান। এই গান সোশ্যাল মিডিয়া ও অনলাইন মাধ্যমগুলিতে এক রকম ভাইরাল হয়ে যায়। এর পর ‘অ্যাঞ্জেল’ গানটিও একই রকম সাফল্য পায়।

তাহের শাহ তাঁর গানের মাধ্যমে সব সময়ই মানবতা ও ভালোবাসার বার্তা ছড়িয়েছেন। সম্প্রতি তিনি তাঁর প্রথম ছবিটি করেন। এটাই পাকিস্তানের প্রথম অনলাইন ছবি।

শাহের প্রতিনিধিদের পক্ষ থেকে জানানো হয়, তার পর থেকেই শিল্পীর কাছে প্রাণনাশের হুমকি আসতে শুরু হয়। সম্ভবত বিদ্বেষীরা মানবতার স্বার্থে শাহের শিল্পকে কাজে লাগানোর এই পদ্ধতিটা পছন্দ করছে না। সেই জন্যই হয়ত তাঁকে বার বার প্রাণের হুমকি দেওয়া হয়েছে। পাক সরকারও শিল্পীকে উপযুক্ত নিরাপত্তা দিতে পারেনি। এর ফলে তাঁর মন ভেঙে যায়। তিনি দেশ ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন