jakarta

বালি (ইন্দোনেশিয়া): প্লেন কি বাস? যে ছুটে গিয়ে থামালেই উঠে পড়া যাবে? ভাবছেন ব্যাপারটি কী!

ইন্দোনেশিয়ার বালির নগুরা রাই অন্তর্জাতিক বিমানবন্দরের ঘটনা। এক জন মহিলা যাত্রী বালি থেকে জাকার্তাগামী বিমান ধরতে চেয়েছিলেন। কিন্তু তাঁর বিমানবন্দরে এসে পৌঁছোতে একটু দেরি হয়ে গিয়েছিল। তিনি তখন ভেবেছিলেন রানওয়েতে যদি বিমানটিকে দাঁড় করিয়ে দেওয়া যায় তা হলেই ব্যাস। আর হাতছাড়া হয় না বিমান।

তাই কী আর করেন নিরাপত্তারক্ষী আর দ্বাররক্ষীদের কথা অগ্রাহ্য করে দে ছুট এক্কেবারে রানওয়ের ওপর। আর সোশ্যাল মিডিয়ার রমরমার যুগে এমন হাতেগরম অদ্ভুত ঘটনা কী আর ঢাকা থাকে। সঙ্গে সঙ্গে সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়ে যায়। ছড়িয়ে পড়ে ফেসবুক আর টুইটারে। আর তার পর যা হওয়ার তা-ই হল, সেই ভিডিও ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে দুই জন রক্ষী তাঁকে ধরে নিয়ে ভেতরে আসছেন। আর তিনি তাঁদের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ভিডিওটি দেখে সকলেরই মনে একটাই প্রশ্ন। বিমানবন্দরের এমন কড়া নিরাপত্তার বেড়া ভেঙে, সকলের চোখে ধুলো দিয়ে কী ভাবে ওই মহিলা রানওয়েতে পৌঁছোলেন।

আরও পড়ুন : ভোটে লড়বেন না মোদী-মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ মুখ, জানিয়ে দিলেন অমিত শাহকে

সিটি বিমান সংস্থার আধিকারিকরা জানিয়েছেন, ওই মহিলা ৭টা ১০ মিনিটের বিমানটিতে ওঠার জন্য টিকিট কেটেছিলেন। কিন্তু তিনি সময়ের পরে পৌঁছোন। সেইমতো তাঁকে যেতে বারণ করা হয়েছিল। যা-ই হোক, অন্য বিমানে সে দিন ওই মহিলা নিজের গন্তব্যে পৌঁছেছিলেন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here