Machboos

ওয়েবডেস্ক: প্রথমে প্রেমিককে খুন, তার পর মৃত প্রেমিকের দেহের মাংস দিয়ে বিরিয়ানি রান্না করে খাওয়ানো! এ কি আর মুখের কথা? এমনই একটি ভয়ঙ্কর কাজের স্বীকারক্তি করেছেন এক ৩০ বর্ষীয় মহিলা। ঘটনা সাংযুক্ত আরব আমিরশাহির। সেখানে এক মরোক্কোন মহিলা সাত বছরের পুরোনো প্রেমিককে খুন করে রাজমিস্ত্রিদের খাইয়ে দিয়েছে। সম্প্রতি ঘটনাটি সামনে এলেও হত্যাকাণ্ডটি ঘটেছে প্রায় মাস খানেক আগে।

আইনজীবী জানিয়েছেন, মহিলার প্রেমিক অন্য এক জন মহিলাকে বিয়ে করতে চায় বলে জানিয়ে ছিল। তার পরই তাকে খুন করে ওই মহিলা।

খালেজ টাইমস-এর তথ্য থেকে জানা গিয়েছে, হত্যার পর ‘ম্যাচবস’ নামের বিরিয়ানির মতো এক রকমের পদ রান্না করে। তার পর সেখানে কাজ করতে আসা এক দল পাকিস্তানি মিস্ত্রিকে তা খাইয়ে দেয় ওই মহিলা। অবশেষে কিছুটা বেঁচে যাওয়ায় সেটি রাস্তার কুকুরদের খাইয়ে দেয়।

আরও পড়ুন : পরিষ্কার আকাশে উত্তুরে হাওয়ার দাপট, এক ধাক্কায় পারদ কমল অনেকটাই

গলফ রিপোর্ট থেকে জানা গিয়েছে, মৃতের খোঁজে তার ভাই সম্প্রতি মহিলার বাড়িতে আসে। তার পরই ঘটনা পরম্পরায় একটি মিক্সির মধ্যে সন্দেহজনক ভাবে একটি দাঁত দেখতে পায়। সে দাঁতটি সে তার নিখোঁজ ভাইয়ের বলে দাবি করে সে। কিন্তু মহিলা মৃতের ব্যাপারে মুখ খুলতে অস্বীকার করে।

পরিবর্তী ধাপে ডিএনএ পরীক্ষা করে জানা যায় ওই দাঁত মৃত ব্যক্তিরই।

জিজ্ঞাসাবাদে মহিলা বলেন, ঘটনাটির পর ঘর পরিষ্কার করার জন্য এক জন বন্ধুর সাহায্য নিয়েছিল। তা সত্ত্বেও…!

মহিলার মানসিক পরিস্থিতি কী? তা জানার জন্য আপাতত তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। এর পর তদন্ত শেষে বিচারের জন্য নিয়ে যাওয়া হবে তাকে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here