manicure
এই জন্যেই কি সদুপদেশ বলে- বিয়েতে কনের চেয়ে বেশি সুন্দর করে সাজতে নেই? ছবি: টুইটার

ওয়েবডেস্ক: এই জন্যেই কি সদুপদেশ বলে- বিয়েতে কনের চেয়ে বেশি সুন্দর করে সাজতে নেই?

অনেকে তীব্র আপত্তি করতেই পারেন! বলতে পারেন- ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছে- এ রকম কিছু কানে তুলবেন না তাঁরা! নিন্দুকরা এক ধাপ এগিয়ে গিয়ে আবার সমালোচনাও জুড়ে দিতে পারেন কনের রুচি নিয়ে! কিন্তু অস্ট্রেলিয়ার মেলবোর্ন-নিবাসিনী জেনা এ সবের কোনোটাই করবেন না! কনের চেয়ে বেশি নিখুঁত করে সাজার ফলটা যে কী হতে পারে, তা তো তিনি টের পেয়েছেন হাড়ে হাড়েই!

আরও পড়ুন: রেস্তোঁরায় দুর্ব্যবহার, ক্রেতার মুখে কেক মাখিয়ে সবক শেখালেন দুই ওয়েটার, ভাইরাল ভিডিও

খবর বলছে, জেনা তাঁর এক তুতো বোনের বাগদানে সুন্দর করে যেমন সেজেছিলেন, তেমনই ম্যানিকিওর করে নখের যত্ন নিতেও ভোলেননি। সুচারু ভাবে কাটা সেই নখে তিনি পরেছিলেন লাল নেলপলিশও! আর তাতেই ঘটল চিত্তির! কেন না, হবু কনেটির নখের বাহার ততটাও ছিল না- সে তাড়াহুড়োতেই হোক বা অন্য কোনো কারণে। ফলে, বাগদানের ছবিতে তিনি ব্যবহার করলেন জেনার হাত! সেই হাতে নিজের বাগদানের আংটি পরিয়ে, জেনাকে হাঁটু মুড়ে বসিয়ে ছবি তুলে তবে ছাড়লেন!

যা হোক, জেনাও ছাড়ার পাত্রী নন! ফিরে এসে তিনি বোনের পোস্ট করা ছবি আর আসল ঘটনার ছবি- দুটেই শেয়ার করে দিয়েছেন নিজের টুইটার হ্যান্ডেল মারফত! তাতে স্বাভাবিক ভাবেই দুনিয়ায় প্রশংসা আর হাসির রোল দুই উঠতে দেরি হয়নি! প্রশংসা জেনার কর্তব্যের জন্য, হাসি হবু কনের কীর্তি দেখে!

কী বলছেন? কনের নাম? ওটা ফাঁস করেননি জেনা! যা তাঁর কাণ্ডজ্ঞানের আরেক পরিচায়ক! কেই বা চান বোনকে বিপদে ফেলতে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here