আবার ধর্ষণের অভিযোগ মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে!

0
donald trump

ওয়েবডেস্ক: প্রেসিডেন্টের মসনদে বসার পর নানা রকম বিতর্কে জড়িয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ বার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযোগ যিনি করেছেন তিনি এক খ্যাতনামা মার্কিন লেখিকা। তবে ঘটনাটি ৯০-এর দশকের। যদিও ধর্ষণের অভিযোগটি কল্পকাহিনি বলে উড়িয়ে দিয়েছেন ট্রাম্প।

নিউ ইয়র্কের এক ম্যাগাজিনে সাক্ষাৎকার দিতে গিয়ে মার্কিন লেখিকা জিন ক্যারোল বলেন, ১৯৯৫-১৯৯৬ সালে তাঁকে ধর্ষণ করেছিলেন ট্রাম্প। ওই সাক্ষাৎকারে ক্যারোল বলেন, বার্গডোফ গুডম্যান নামে নিউইয়র্কের অভিজাত এক ডিপার্টমেন্টাল স্টোরে ট্রাম্পের সঙ্গে তাঁর দেখা হয়। ট্রাম্প তখন আবাসন জগতের সম্রাট! দুজনের মধ্যে অনেকক্ষণ হাসিঠাট্টা হয়। এক সঙ্গে সাজঘরে যান তাঁরা, সেখানেই ট্রাম্প তাঁকে ধর্ষণ করেন বলে জানান ক্যারোল।

ক্যারোল বলেন, ধর্ষণের ঘটনাটি দুই বন্ধুকে জানিয়েছিলেন তিনি। একজন তাঁকে পুলিশের সাহায্য নিতে বলেছিলেন। তবে অন্য জন তাঁকে বুঝিয়েছিলেন ট্রাম্পের অন্তত ২০০ আইনজীবী আছে। ফলে পুলিশের কাছে গেলে উলটে তাঁরই জীবনের বারোটা বেজে যেতে পারে!

আরও পড়ুন সন্ত্রাসের ব্যাপারে কী করা উচিত, পাকিস্তানকে মনে করিয়ে দিল ভারত

যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন ট্রাম্প। ক্যারোলের সঙ্গে তাঁর কোনো দিনও দেখা হয়নি বলে দাবি করেন ট্রাম্প। এক বিবৃতিতে ট্রাম্প বলেন, “ক্যারোলের সঙ্গে আমার কখনো দেখা হয়নি। নতুন বই বেচার চেষ্টা করছে সে, তার কর্মকাণ্ড সেই ইঙ্গিতই দিচ্ছে। এই বই কল্পকাহিনি শাখায় বিক্রি করা উচিত।” পাশাপাশি এই অভিযোগের পেছনে ডেমোক্র্যাটিক পার্টির হাত রয়েছে বলেও মন্তব্য করেছেন ট্রাম্প।

যদিও এর আগে বেশ কয়েক বারই ট্রাম্পের বিরুদ্ধে নারীনিগ্রহ এবং ধর্ষণের অভিযোগ উঠেছে। এবং সব ক’টা অভিযোগই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here