you tube

ওয়েবডেস্ক: নিজস্ব একটি চ্যানেল রয়েছে তাঁর ইউটিউবে। সেখানে জনপ্রিয়তা বাড়াতে প্রায় রোজই একটা না একটা শিউরে ওঠার মতো ভিডিও পোস্ট করেন তিনি। অমানবিক সেই সব স্টান্টই তাঁর উপার্জনের মাধ্যম। সম্প্রতি তেমনই এক স্টান্ট পারফর্ম করতে গিয়ে বিপদের মুখে পড়লেন ব্রিটেনের জে সুইঙ্গলার।

জানা গিয়েছে, নতুন এই স্টান্টের জন্য সুইঙ্গলার বেছে নিয়েছিলেন একটা মাইক্রোওভেন, খুব তাড়াতাড়ি জমে যায় এমন সিমেন্ট, একটা প্লাস্টিক ব্যাগ আর একটা পাইপ। প্রথমে তিনি মাইক্রোওয়েভের ভিতরটা ভরাট করেন সিমেন্ট দিয়ে। তার পর মুখে পাইপ ধরে, মাথাটা ভালো করে ওই প্লাস্টিক ব্যাগ দিয়ে মুড়ে, ঢুকিয়ে দেন মাইক্রোওয়েভের ভিতর!

তার পরেই আসে স্টান্টের পালা! তবে সুইঙ্গলারের নয়, দমকলকর্মীদের! কেন না, কয়েক সেকেন্ডের মধ্যেই ওই জমাট সিমেন্টে আটকে যায় তাঁর মাথা। আর তা বের করে আনার উপায়ও ছিল না। কেন না, সিমেন্ট জমে এতটুকুও ফাঁক যে রাখেনি মাইক্রোওয়েভের ভিতরে!

বাধ্য হয়েই এর পর দমকলে খবর দিতে বাধ্য হন সুইঙ্গলারের সহকর্মী। ঘটনার ভিডিও করা ততক্ষণে মাথায় উঠেছে তাঁদের। তার পর যা হয় আর কী! দমকলকর্মীরা এলেন, করাত দিয়ে মাইক্রোওয়েভ কেটে বের করে আনলেন সুইঙ্গলারের মাথা! কী ভাগ্য, মাইক্রোওয়েভটা চালানো ছিল না! নইলে তো তখনই ইহলীলা সম্বরণ করতে হতো তাঁকে।

“আমার যথেষ্ট শিক্ষা হয়েছে! দমকলকে জরিমানা দিতে হয়েছে ঠিকই, তবে সেটা দিতে পেরে আমি খুব খুশি। হাজার হোক, প্রাণে বেঁচেছি”, দুর্ঘটনার পর জানিয়েছেন সুইঙ্গলার।

ভিডিওয় দেখুন, কেমন বিপদের মুখে পড়েছিলেন তিনি! শুধু এটা আবার বাড়িতে পরখ করে দেখতে যাবেন না যেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here