চেন্নাই: এআইএডিএমকে সুপ্রিমো জয়ললিতার মৃত্যু ঘিরে যে রহস্য রয়েছে তা তদন্ত করে দেখার জন্য বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিলেন তামিলনাড়ুর অস্থায়ী মুখ্যমন্ত্রী ও পন্নিরসেলভম।

বুধবার সকালে নিজের বাসভবনের বাইরে দাঁড়িয়ে পন্নিরসেলভম সাংবাদিকদের বলেন, “আম্মার মৃত্যু নিয়ে সন্দেহ আছে। সত্যিটা খুঁজে বার করা আমার সরকারের দায়িত্ব। তাই হাইকোর্টের  অবসরপ্রাপ্ত বিচারপতির নেতৃত্বে তদন্ত কমিটি গড়া হচ্ছে। কমিটি হাইকোর্টে রিপোর্ট জমা দেবে। সেই রিপোর্ট জনগণের কাছে প্রকাশ করা হবে।”

এআইএডিএমকে-র সাধারণ সম্পাদক ভি শশিকলা এবং তাঁর সমর্থকরা তাঁর বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার যে অভিযোগ করেছেন, সেই অভিযোগ উড়িয়ে দেন পন্নিরসেলভম। তিনি বলেন,

quate_f-1“আমি আম্মার পদাঙ্ক অনুসরণ করছি এবং সেটাই করে যাব। সত্য আমার দিকে। জনগণ, দলের কর্মীরা আমার দিকে। আমি এই লড়াই জিতব।”

কতজন বিধায়ক তাঁর সঙ্গে আছে জানতে চাওয়া হলে পন্নিরসেলভম বলেন, “বিধানসভাতেই আমার শক্তি দেখা যাবে।” তিনি বলেন, “দলের সাধারণ সম্পাদক বাছার জন্য যথাযথ নির্বাচন হওয়া উচিত। এখন একজন অস্থায়ী সাধারণ সম্পাদক রয়েছেন। একটা অস্বাভাবিক পরিস্থিতিতে তাঁকে মনোনীত করা হয়েছে।”

ইতিমধ্যে শশিকলা দলের সদর দফতরে বিধায়কদের বুধবার এক বৈঠক ডেকেছেন। সেখানে পন্নিরসেলভমের বিরুদ্ধে স্লোগান চলছে। তারই মধ্যে রাজ্যের মন্ত্রীরা একে একে আসছেন।  

শশিকলা অভিযোগ করেছেন, “যা কিছু ঘটছে তা সবই ডিএমকে-র খেল। বিধানসভায় ওঁরা (পন্নিরসেলভম ও স্টালিন) একে অপরের দিকে তাকিয়ে হাসাহাসি করেন।”     

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন