Homeখবরকলকাতাটানা ১৫ ঘন্টা তল্লাশি, চিংড়িহাটায় উদ্ধার লক্ষ টাকা

টানা ১৫ ঘন্টা তল্লাশি, চিংড়িহাটায় উদ্ধার লক্ষ টাকা

প্রকাশিত

কলকাতা : চিংড়িহাটার এক ব্যাবসায়ীর বাড়িতে হঠাৎ হানা রাজ্য পুলিশের স্পেশাল টাস্কফোর্স-এর। সুকান্ত নগর এলাকার একটি বহুতলে তল্লাশি অভিযান চলে ১৫ ঘন্টা ধরে। অবশেষে মিলেও গেল সাফল্য। উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা। ৫ কেজি ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলেও যানা যাচ্ছে।

সূত্র মারফত জানা যাচ্ছে, ওই ব্যবসায়ীর নাম মোমিন খান। বহুতলের পাঁচতলায় একটি ফ্ল্যাট নিয়ে থাকতেন সপরিবারে। বুধবার গভীর রাতে হঠাৎ করে সেখানে হানা দেন STF এর ১২ জন প্রতিনিধির একটি দল। দীর্ঘক্ষণ তল্লাশি চালানোর পর উদ্ধার টাকা সহ মাদক দ্রব্য। পেশায় ব্যাবসায়ী ওই ব্যক্তির স্ত্রী মাদক ব্যাবসার সঙ্গে জড়িত বলেও জানা যাচ্ছে।বাজেয়াপ্ত হয়েছে বেশ কিছু নথি। ইতিমধ্যেই মোমিন খান আর তাঁর স্ত্রী দু’জনকেই পুলিশ আটক করেছে।

সূত্রের খবর, প্রথমে পার্কসার্কাস এলাকার একটি বাড়িতে হানা দিয়েছিল তদন্তকারী আধিকারিকরা। সেখানে তল্লাশি চালিয়ে খোঁজ মেলে এই ফ্ল্যাটের ঠিকানার। এরপরে বহুতলে পৌঁছে যান STF আধিকারিকরা। এলাকাবাসী সূত্রে জানা যাচ্ছে, ওই ব্যবসায়ীর বাড়িতে নাকি মাঝেমধ্যেই চলত বহু মানুষের আনাগোনা।

উল্লেখ্য, বিগত কয়েকদিন আগেই রাজ্য পুলিশের STF এর গোয়েন্দাদের হাতে ধরা পড়েছে চারজন বাংলাদেশি। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, তাদের সঙ্গে ছিল জঙ্গীযোগ থাকার সন্দেহ রয়েছে। সল্টলেক সেক্টর ফাইভ থেকে গ্রেফতার করা হয় ধৃতদের। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ধৃতরা হলেন, এসকে আব্দুল্লাহ, ইমাম হোসেন, অবদূর সবুর, খইরুল ইসলাম। জালনথি বানিয়ে বেআইনিভাবে ভারতে প্রবেশ করেছেন এই চার বাংলাদেশী। এমনটাই জানা যাচ্ছে STF সূত্রে।

আরও পড়ুন : প্রাথমিকে ১২,০০০ নিয়োগ শুরু এপ্রিলে, তার পরেই এসএসসি-তে, জানালেন ব্রাত্য বসু

সাম্প্রতিকতম

চাঁদিফাটা রোদে ত্বকের জেল্লা গায়েব, নিমেষে ফিরবে জেল্লা যদি করেন এই ৪ কাজ

এই দাবদহে বাড়ি থেকে বেরোতে হচ্ছে অনেককেই। আর তাতেই চেহারার হাল হচ্ছে যাতা। ঝলসে যাচ্ছে ত্বক।

সি বিচে প্লাষ্টিক কুড়াচ্ছেন মিমি চক্রবর্তী, দেখে হতবাক নেটবাসি, হঠাৎ কী হল অভিনেত্রীর?

এভাবেই একের পর এক আবর্জনা তুলে যাচ্ছেন সমুদ্রতট থেকে। এরপর জমা করছেন একটি বাস্কেটে। কিন্তু কেন এমন হাল অভিনেত্রীর? হঠাৎ আবর্জনা তুলছেন কেন?

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

২০১৬-র নিয়োগ প্রক্রিয়া বাতিল, হাইকোর্টের নির্দেশে চাকরি গেল প্রায় ২৬ হাজারের

কলকাতা: রাজ্য সরকার পোষিত ও সাহায্যপ্রাপ্ত স্কুলগুলিতে ২০১৬ সালে রাজ্যস্তরের পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা...

আরও পড়ুন

হাইকোর্টে নিয়োগ দুর্নীতি মামলার রায়, কে কী বললেন?

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় রায় প্রকাশের পর মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, তিনি চাকরিহারাদের পাশে আছেন। আদালের এই রায়ের নেপথ্যে তিনি বিজেপির হাত দেখছেন।

আদালতের অনুমতি পেয়ে গড়িয়ার ৫ নম্বর বাস স্ট্যান্ডে অনুষ্ঠিত হবে রাম নবমীর শোভাযাত্রা

বাধ সেধেছিল পুলিশ। অবশেষে আদালতের নির্দেশে বিশ্ব হিন্দু পরিষদ সহ বেশ কয়েকটি সংগঠনের রাম...

‘কালিন্দী নাট্যসৃজন’-এর ২৪তম জন্মদিন উপলক্ষ্যে মঞ্চস্থ হল যুগোপযোগী নাটক ‘বহমান’

অজন্তা চৌধুরী ২৩ বছর পেরিয়ে ২৪-এ পা দিল কালিন্দী নাট্যসৃজন। নাট্যসংস্থার ২৪তম জন্মদিন উপলক্ষ্যে সম্প্রতি...