গড়িয়াহাটে জোড়া খুনের ঘটনায় বড়ো মোড়! ডায়মন্ড হারবার থেকে আটক মা ও ছেলে

0

কলকাতা: গড়িয়াহাটের জোড়া খুনের ঘটনার তদন্তে বড়ো মোড়! বুধবার ডায়মন্ড হারবার থেকে দু’জনকে আটক করলেন গোয়েন্দারা।

গত ১৭ অক্টোবর রবিবার মধ্যরাতে গড়িয়াহাট থানা এলাকার কাঁকুলিয়া রোডের একটি বাড়ির ভেতর থেকে দু’টি দেহ উদ্ধার হয়। কর্পোরেট সংস্থার শীর্ষকর্তা সুবীর চাকী এবং তাঁর গাড়িচালক রবিন মণ্ডলের রক্তাক্ত দেহ উদ্ধার করে গড়িয়াহাট থানার পুলিশ। ঘটনায় প্রকাশ, কাঁকুলিয়া রোডে একটি বাড়ি বিক্রির চেষ্টা করছিলেন সুবীর। তা নিয়ে বিবাদের জেরেই এই খুন কি না, লালবাজারের গোয়েন্দারা সে দিকটাও খতিয়ে দেখছেন প্রথম থেকেই।

পুলিশ সূত্রে খবর, ডায়মন্ড হারবারে থাকেন মিঠু হালদার নামে আটক মহিলা। তিনি কলকাতায় পরিচারিকা ও আয়ার কাজ করেন। সুবীর যখন কর্মসূত্রে কলকাতার বাইরে থাকতেন, তখন তাঁর মায়ের দেখভাল করতেন মিঠু। প্রাথমিক তদন্তে গোয়েন্দারা মনে করছেন, সুবীর এবং রবীন খুনের ঘটনায় মিঠুর যোগ রয়েছে।

গোয়েন্দাদের অনুমান, কাঁকুলিয়া রোডের ওই বাড়ি বিক্রির প্রক্রিয়ায় যুক্ত ছিলেন মিঠুর ছেলেও। তিনিও বিভিন্ন জায়গা থেকে ক্রেতা নিয়ে আসতেন। গড়িয়াহাট জোড়া খুনে এদের ভূমিকা থাকতে পারে বলে অনুমান গোয়েন্দাদের। হয়তো বাড়ি বিক্রি সংক্রান্ত কোনো চুক্তি নিয়ে মিঠুর ছেলের সঙ্গে বিবাদ হয়েছিল সুবীরের। সেই কারণেই খুন কি না, সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এ দিন সকালে ডায়মন্ডহারবারের ১৫ নম্বর ওয়ার্ড থেকে দু’জনকে আটক করে পুলিশ। অনুসন্ধানের সময় দেখা যায়, বালিগঞ্জ স্টেশনের প্ল্যাটফর্মে পৌঁছে যাচ্ছে পুলিশ কুকুর। তা দেখেই পুলিশের অনুমান, আততায়ী হয়তো বালিগঞ্জ স্টেশনে থেকে ট্রেন ধরে পালিয়েছে। সেই অনুমানের রেশ ধরেই তদন্তে গতি বাড়ায় পুলিশ। জানা যায়, মিঠু হালদারও শিয়ালদহ দক্ষিণ শাখা দিয়েই দৈনিক যাতায়াত করেন।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

‘ফ্রেন্ড রিকোয়েস্ট’ পাঠিয়েছিলেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংহ, ২৪ ঘণ্টার মধ্যে সাড়া দিল বিজেপি

আপনার কি পোস্ট অফিসে পিপিএফ, এসএসওয়াই বা সেভিংস অ্যাকাউন্ট আছে? জানুন, গ্রাহকদের জন্য শুরু হয়েছে এই বিশেষ সুবিধা

মালিকানা টাটার হাতে যাওয়ার ১২ দিনের মাথায় এয়ার ইন্ডিয়া নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী মোদী

নাম বদলে যাচ্ছে ফেসবুকের, চাঞ্চল্যকর দাবি রিপোর্টে

আবারও জামিন মঞ্জুর হল না শাহরুখ-তনয় আরিয়ান খানের

৪৪ জন সাক্ষী সত্ত্বেও কেন বয়ান রেকর্ড চার জনের? লখিমপুর খেরি কাণ্ডে যোগী সরকারকে চেপে ধরল সুপ্রিম কোর্ট

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন