South City Mall
ইন্টারনেট থেকে পাওয়া প্রতিনিধিত্বমূলক ছবি

কলকাতা: পুজোর মরশুমে এমনিতেই জমাজমাট শপিংমলগুলি। তার উপর তা যদি হয় দক্ষিণ কলকাতার সাউথ সিটি মল। বৃহস্পতিবার দুপুরে সেখানেই একটি পরিত্যক্ত ট্রলি ব্যাগকে ঘিরে ছড়াল বোমাতঙ্ক। ঘটনাস্থলে এসে ব্যাগটিকে পরীক্ষা করছে বম্ব স্কোয়াড।

গত মঙ্গলবার নাগেরবাজারের কাজিপাড়ায় একটি পরিত্যক্ত ব্যাগে রাখা বোমা ফেটে জখম হন ১৩ জন। মৃত্যু হয় এক আট বছরের বালকের। ওই ঘটনার পর থেকেই শহরকে ভাবিয়ে তুলেছে বোমাতঙ্ক। এ ব্যাপারে পুলিশ-প্রশাসনের তরফে নেওয়া হয়েছে বাড়তি সতর্কতামূলক ব্যবস্থা। তবে সাউথ সিটি মলে পাওয়া ব্যাগটিতে আদৌ বোমা রাখা রয়েছে কি না. তা এখনও জানা যায়নি।

সাউথ সিটি মলের উল্টো দিকের ফুটপাথে রাখা ওই ব্যাগটি দেখতে পান সাধারণ পথচলতি মানুষ এবং স্থানীয় বাসিন্দারা। ক্রমশ সন্দেহ দানা বাঁধে। দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরেও ব্যাগটির মালিকের হদিশ মেলেনি। যে কারণে সন্দেহ আরও গাঢ় হয়। খবর দেওয়া হয় স্থানীয় যাদবপুর থানায়। সঙ্গে সঙ্গে পুলিশ চলে আসে ঘটনাস্থলে। কিন্তু বাড়তি ঝুঁকি না নিয়ে বম্ব স্কোয়াডের সদস্যদের পর্যবেক্ষণের জন্য তুলে দেওয়া হয় সেই ব্যাগটিকে।

আরও পড়ুন: কর কমল পেট্রোল-ডিজেলে, জানালেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী

জানা গিয়েছে, বম্ব স্কোয়াডের সদস্যরা ওই পরিত্যক্ত ব্যগটিকে পর্যবেক্ষণ করছেন। তাঁদের পর্যবেক্ষণ শেষ হলেই জানা যাবে প্রকৃত ঘটনা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন