খাস কলকাতায় ‘গণধর্ষণ’, টাকার বিনিময়ে বন্ধুদের হাতে স্ত্রীকে তুলে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0

চিকিৎসা করানোর জন্য কলকাতায় নিয়ে এসে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

কলকাতা: স্বামী এবং তার বন্ধুবান্ধবদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ সরব এক মহিলা। বৃহস্পতিবার রাতে মদ্যপ অবস্থায় স্বামী-সহ তিনজন এই কাণ্ড ঘটায় বলে অভিযোগ। কাশীপুর রোডের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই গ্রেফতার অভিযুক্তরা।

ঘটনায় প্রকাশ, দিনকয়েক আগে বিহারের ওই তরুণীকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসে তাঁর স্বামী। উত্তর কলকাতার একটি বাড়িতে ওঠার পর গতকাল রাতে গণধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ করেছেন বছর কুড়ির তরুণী। তাঁর অভিযোগ, বন্ধুদের ডেকে মদের আসর জমিয়েছিল তাঁর স্বামী। প্রথমে স্বামীর হাতে যৌন হেনস্থা, তার পর একে একে বন্ধুরা তাঁকে ধর্ষণ করে। বিনিময়ে বন্ধুদের কাছ থেকে টাকাও নেয় তাঁর স্বামী।

শুক্রবার সকালে কাশীপুর থানায় গিয়ে স্বামী ও তার বন্ধুবান্ধবদের বিরুদ্ধে অভিযোগ জানান নির্যাতিতা। পুলিশের কাছে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই তড়িঘড়ি ব্যবস্থা নেয় পুলিশ। মহিলার স্বামীকে গ্রেফতার করার পরে তার বন্ধুদেরও গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, বছরদুয়েক আগে বিয়ে হয় ওই তরুণীর। এখন শারীরিক ভাবে অসুস্থ। স্বামী বলেছিল কলকাতায় নিয়ে গিয়ে চিকিৎসা করাবে। নির্যাতিতার স্বামীর বন্ধুরা কলকাতায় শ্রমিকের কাজ করে। আদালতে তোলা হবে তিনজনকে। গতকাল রাতে ঠিক কী ঘটেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়তে পারেন:

টলিউড অভিনেত্রী ও তৃণমূল কর্মীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য, অভিযুক্ত বিজেপি কর্মী

দাম বাড়তে চলেছে এসি, ফ্রিজ থেকে গাড়ির, আশংকা মুডিজের

দেশ ছাড়ার শেষ সুযোগ, ইউক্রেনের দুই শহরে সাময়িক যুদ্ধবিরতি ঘোষণা রাশিয়ার

কিভে এয়ার স্ট্রাইকের সতর্কতা, নাগরিকদের নিরাপদ আশ্রয়ে যেতে বলল ইউক্রেন

ছয় হাজারের নীচে নেমে গেল দেশের দৈনিক সংক্রমণ, আরও কমল সক্রিয় রোগী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন