কলকাতা: একটি পরিত্যক্ত কোয়ার্টার থেকে তরুণীর মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এন্টালিতে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম অঞ্জলি কুমারী।

ঘ‌টনায় প্রকাশ, মঙ্গলবার সকালে তরুণীর দেহ উদ্ধার হয় একটি পরিত্যক্ত আবাসন থেকে। পরে মৃতার নাম ও পরিচয় জানা যায়। জানা যায়, আদতে বিহারের বাসিন্দা অঞ্জলি কুমারী। বিহারের মধুবনির বাসিন্দা অঞ্জলি। চিকিৎসার জন্য তিনি আসেন কলকাতায়। রেলের কোয়ার্টারে থাকতেন তাঁর আত্মীয়রা। সেখানেই থাকছিলেন তিনি।

কিন্তু তিনি কী ভাবে এবং কার সঙ্গে কলকাতায় এসেছিলেন, তা তদন্তসাপেক্ষ। ইতিমধ্যেই স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন ওই তরুণী কলকাতায় এসেছিলেন, কোথায় থাকছিলেন, কাদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন, সেই যাবতীয় বিষয়ের উপর নজর রাখা হচ্ছে। জানা গিয়েছে, দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ সঠিক ভাবে বর্ণনা করা সম্ভব হবে। প্রাথমিক তদন্তে অনুমান, খুন করা হয়েছে বছর আঠেরোর ওই তরুণীকে। তবে কী কারণে এই খুন, তা এখনও স্পষ্ট নয়।

ইতিমধ্যে এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে এন্টালি থানার পুলিশ। একই সঙ্গে তদন্ত শুরু করেছে লালবাজারের হোমিসাইড শাখা। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে গোটা ঘটনা।

এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল কলকাতার এন্টালি থানায় এলাকায়। অন্য কোথাও তরুণীকে খুন করে দেহ ওই ঘরে ফেলে দেওয়া হয়েছে কি না, সেটাও প্রশ্ন।

আরও পড়ুন: টুকরো টুকরো! ৩ রাজ্যের ৩ হত্যাকাণ্ড প্রায় একই ধরনের নৃশংসতার সাক্ষী

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন