acid attack victim

নিজস্ব সংবাদদাতা: ফের শহরে অ্যাসিড হামলা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বেহালা পর্ণশ্রীর গাপতলা লেনে।

জানা গিয়েছে, বেহালার পর্ণশ্রী এলাকার গাপতলা লেনের বাসিন্দা ওই যুবতীকে দীর্ঘ দিন ধরেই উত্যক্ত করত এক স্থানীয় যুবক। যুবতী জানিয়েছেন, ওই যুবকটির নাম সুব্রত বসু। প্রাথমিক ভাবে তাঁর সঙ্গে বন্ধুত্ব করে সে। তার পর আসতে থাকে ক্রমাগত কুপ্রস্তাব। সেই প্রস্তাবে রাজি না হওয়াতেই মঙ্গলবার অ্যাসিড হামলা হয়, এমনটাই অভিযোগ ওই যুবতীর।

অভিযোগে ওই যুবতী জানিয়েছেন, শারীরিক নির্যাতনের ঘটনা এই প্রথম নয়। নানা ভাবেই তাঁকে হেনস্তা করার চেষ্টা করেছে সুব্রত। অশ্রাব্য গালাগালি দেওয়া, হুমকি- এসব তো ছিলই। একবার তাঁর গায়ে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেওয়ার চেষ্টাও করেছিল সুব্রত। চেষ্টা করেছিল গায়ে গরম জল ঢেলে দেওয়ার। বাধ্য হয়েই তখন থানায় অভিযোগ দায়ের করতে বাধ্য হন তিনি। তাতে সুব্রতর ক্ষোভ আরও বাড়ে।

acid-attack

মঙ্গলবার স্থানীয় এক দোকানে কিছু কেনাকাটা করতে বেরিয়েছিলেন ওই যুবতী। তখনই এক মোটরবাইকে তাঁর পিছু নেয় সুব্রত। তাক করে ছুঁড়ে মারে তরল ভর্তি এক বোতল। “আমি তাড়াতাড়ি পাশ কাটিয়ে যাই। তাতে বোতলটা আমার পায়ের কাছে এসে ভেঙে যায়”, জানিয়েছেন তিনি। এও অভিযোগ করেছেন ওই যুবতী, ভেঙে যাওয়ার পরে বোতলের তরল চার পাশে ঝাঁঝ আর ফেনার সৃষ্টি করে।

আপাতত ওই যুবতীকে নিয়ে যাওয়া হয়েছে বিদ্যাসাগর হাসপাতালে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। পাশাপাশি, ঘটনার তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here