ব্যস্ত সময়ে ফের আত্মহত্যার চেষ্টা মেট্রোয়

0
netaji bhawan metro station
ফাইল ছবি

ওয়েবডেস্ক: সোমবারের পর আবার বৃহস্পতিবার। ফের আত্মহত্যার চেষ্টা হল মেট্রোয়। এর ফলে দিনের ব্যস্ত সময়ে ব্যাহত হল মেট্রো চলাচল। প্রবল দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বৃহস্পতিবার ৯.২৪ মিনিটে বেলগাছিয়া মেট্রো স্টেশনে এক যুবক লাইনে ঝাঁপ দেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বছর কুড়ি-পঁচিশের ওই যুবক ইতস্তত ভাবে বেলগাছিয়া মেট্রো স্টেশনে আপ লাইনের প্ল্যাটফর্মে ঘোরাফেরা করছিলেন। কিন্তু তাঁকে দেখে প্রথমে বিশেষ আমল দেননি যাত্রীরা। আপ লাইনে মেট্রো ঢুকতেই আচমকা ওই যুবক লাইনে ঝাঁপ দেন।

ওই যুবকের ভাগ্য ভালো যে তার ঝাঁপ দেওয়াটি আগেভাগেই দেখতে পেয়ে ট্রেন থামিয়ে দেন চালক। ছুটে আসেন রেলকর্মীরা। বন্ধ করে দেওয়া হয় লাইনের বিদ্যুৎ যোগাযোগ। তাঁকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়। যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন রাজ্য সরকারের চাকরির জন্য আবেদন করেছেন সানি লিওন!

তবে এ দিনের ঘটনায় ফের বেশ কিছুক্ষণের জন্য নোয়াপাড়া থেকে গিরিশ পার্ক পর্যন্ত আপ ও ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ থাকে।

উল্লেখ্য, গত সোমবার সকালে সেন্ট্রাল স্টেশনে ঠিক এই ভাবেই লাইনে ঝাঁপ দেন এক তরুণী। তিনি বেঁচে গেলেও বাঁচতে পারেননি এক যুবক যিনি ওই দিন সন্ধ্যায় বেলগাছিয়া স্টেশনে ঝাঁপ দেন। মাত্র কয়েক দিনের মধ্যে যে ভাবে আত্মহত্যার প্রবণতা বাড়ছে সেটা যথেষ্ট উদ্বেগের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here