কলকাতায় আরও একটি নতুন শাখা খুলল বন্ধন ব্যাঙ্ক

0

কলকাতা: বৃহস্পতিবার বেহালার জেমস লং সরণিতে নিজের নতুন শাখা খোলার মধ্যে দিয়ে ২০২২-এর সূচনা করল বন্ধন ব্যাঙ্ক।

এর সঙ্গেই, কলকাতা-সদর দফতর থাকা এই ব্যাঙ্ক, এ শহরের মানুষের কাছে বিশ্বমানের ব্যাঙ্কিং পরিষেবাগুলি পৌঁছে দেওয়ার লক্ষ্যে আরও এক ধাপ এগোল। এ দিন বড়িশায় রামকৃষ্ণ মঠের অধ্যক্ষ স্বামী পূর্ণব্রহ্মানন্দ এই শাখার উদ্বোধন করেন।

এটি পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাঙ্কের ৪৭৫তম শাখা এবং কলকাতা ও পার্শ্ববর্তী জেলার (হাওড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা-সহ) নিরিখে ১৭৫তম শাখা। নবতম এই শাখাটিকে ধরে সারা দেশে এখন বন্ধন ব্যাঙ্কের ১,১৭৭টি শাখা রয়েছে।

বন্ধনের দাবি, বিস্তৃত বিশাল নেটওয়ার্ক এবং শক্তিশালী ডিজিটাল চ্যানেলের মাধ্যমে, বন্ধন ব্যাঙ্ক প্রকৃত অর্থে একটি সর্বজনীন ব্যাঙ্ক হিসাবে উদিত হয়েছে যা সমস্ত ভারতীয়দের বিভিন্ন আর্থিক চাহিদা পূরণ করে। গ্রাহকরা যেখানেই থাকুন না কেন, নগদ হোক বা ডিজিটাল লেনদেন, গ্রাহকদের প্রয়োজন বা পছন্দ মতো পরিষেবা দিতে প্রস্তুত বন্ধন ব্যাঙ্ক।

ব্যাঙ্ক কর্তৃপক্ষ বলেন, ২০২২ সালে বন্ধন ব্যাঙ্ক ভারতের বিভিন্ন অংশে সরাসরি এবং ডিজিটাল পরিষেবা পৌঁছানোর পথ আরও প্রসারিত করবে। এর পাশাপাশি গৃহঋণ, ব্যক্তিগত ঋণ, স্বর্ণ ঋণ, স্বয়ংক্রিয় ঋণ এবং বিমার মতো খুচরো ঋণের বিভিন্ন অফার দিয়ে গ্রাহকদের খুচরা সঞ্চয় পণ্য, খুচরা ঋণের চাহিদা পূরণ করবে।

আরও পড়তে পারেন:

পঞ্জাবে প্রধানমন্ত্রী মোদীর নিরাপত্তায় গাফিলতি! গুরুত্বপূর্ণ এবং কঠোর সিদ্ধান্ত নিচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রক

প্যাংগং হ্রদে জায়গা দখল করে সেতু নির্মাণ! চিনকে কড়া বার্তা ভারতের

শুক্রবার ক্যানসার হাসপাতালের ভার্চুয়াল উদ্বোধনে মোদী-মমতা

‘শুনলাম আমার না কি কোভিড হয়েছে’, জল্পনায় মুখ খুললেন মমতা

সংক্রমণ বাড়লে আরও কড়া পদক্ষেপ, সতর্ক করে দিলেন মমতা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন