Bengal Polls 2021: সিপিএম নেতা সুজন চক্রবর্তী কোভিডে আক্রান্ত, ভরতি হাসপাতালে

0
Sujan Chakraborty
ফাইল ছবি

খবরঅনলাইন ডেস্ক: কোভিডে আক্রান্ত হলেন সিপিএম নেতা তথা যাদবপুর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী সুজন চক্রবর্তী। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

বুকে স্ক্যান করার জন্য মঙ্গলবার রাতে তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি করানো হয়। করোনার মৃদু উপসর্গ থাকায় সেই পরীক্ষাও হয়। বুধবার সকালে কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

গত বছর সেপ্টেম্বরে সুজন চক্রবর্তীর গাড়ির চালক কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সে সময় অবশ্য সুজনের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। সাবধানতা অবলম্বনের জন্য দিন সাতেক নিভৃতবাসে ছিলেন তিনি।

সুজনের আগেও রাজ্যের একাধিক প্রার্থী কোভিডে আক্রান্ত হয়েছেন। এই রোগে প্রাণও হারিয়েছেন বেশ কয়েক জন প্রার্থী। মৃত্যু হয়েছে সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। এর জেরে দুই কেন্দ্রে পিছিয়ে গিয়েছে ভোটগ্রহণ।

চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদারও গত সপ্তাহে আক্রান্ত হয়েছেন কোভিডে। বীরভূম জেলার মুরারইয়ের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানের মৃত্যু হয়েছে কোভিডের জেরে। উল্লেখ্য, সুজনবাবুর নির্বাচনী কেন্দ্র যাদবপুরে গত ১০ এপ্রিল ভোট হয়ে গিয়েছে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Vaccination Drive: ১৮ বছরের ঊর্ধ্বে সবার জন্য বিনামূল্যে কোভিড-টিকা, ঘোষণা অসম, উত্তরপ্রদেশের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন