কলকাতা: কাশীপুরের বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্ত শেষ কমান্ড হাসপাতালে। এর পর দেহ নিয়ে যাওয়া হবে আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। তার পরই পরিবারের হাতে দেহ তুলে দেবেন হাসপাতাল কর্তৃপক্ষ। সেখান থেকে অর্জুনের দেহ দলীয় অফিসে আনার তোড়জোড় শুরু করেছে বিজেপি। শুরু হয়েছে বাইক মিছিলের প্রস্তুতিও।

কলকাতা হাইকোর্টের নির্দেশে কেন্দ্রীয় সরকারের অধীনস্ত কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত হয় অর্জুনের। শনিবার সকালে আরজি কর থেকে দেহ গ্রিন করিডর করে নিয়ে যাওয়া হয় সেখানে। গত শুক্রবার আদালত নির্দেশ দেয়, দক্ষিণ ২৪ পরগণার মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের নজরদারিতে গোটা ময়নাতদন্ত প্রক্রিয়া করতে হবে। গোটা ময়নাতদন্ত পর্ব ভিডিও রেকর্ডিং করা হবে। এই ময়নাতদন্তের প্রক্রিয়ায় কল্যাণীর এইমস-এর বিশেষজ্ঞ এবং আরজি কর হাসপাতালের ফরেনসিক সায়েন্স বিভাগের প্রধানও উপস্থিত থাকবেন।

বিজেপি-র দাবি, কলকাতা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে দলের কাজকর্ম দেখাশোনা করতেন অর্জুন। বৃহস্পতিবার রাতে কলকাতা বিমানবন্দরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরে অভ্যর্থনা জানাতে যাওয়ার কথা ছিল তাঁর। একটি বাইক মিছিলের আয়োজন করছিলেন তিনি। তারই প্রেক্ষিতে তাঁর দেহ নিয়ে বাইক মিছিলের প্রস্তুতি নিচ্ছে বিজেপি।

শুক্রবার সকালে উদ্ধার হয় অর্জুনের দেহ। এই রহস্যমৃত্যু ঘিরে রণক্ষেত্রের মতো পরিস্থিতি তৈরি হওয়ার পর তাঁর বাড়ির সামনে বসানো হয়েছে সিসি ক্যামেরা। বাড়ানো হয়েছে পুলিশি নিরাপত্তা। পাশাপাশি, কাশীপুরে রেল কোয়ার্টারের যে পরিত্যক্ত ঘর থেকে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল, সেখানেও সিসি ক্যামেরা বসানো হয়েছে।

আরও পড়তে পারেন: 

কয়লা পাচার মামলা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

বাচিকশিল্পী পার্থ ঘোষ প্রয়াত

বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড়ের সতর্কতা আবহাওয়া দফতরের, কবে প্রভাব ফেলবে পশ্চিমবঙ্গে?

সৌরভের বাড়িতে অমিত শাহর নৈশভোজে বাঙালি মেনু, সঙ্গে মিষ্টি দই, রসগোল্লাও

‘নিজেরা লড়ুন, দিল্লির দিকে তাকিয়ে থাকলে হবে না’, রাজ্য বিজেপি-কে চাঙ্গা করতে টোটকা অমিত শাহের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন