কেষ্টপুরে পুলিশকর্মীর বাড়িতে রহস্যজনক বিস্ফোরণ, অগ্নিদগ্ধ স্ত্রী

0

ওয়েবডেস্ক: রান্নাঘর থেকে বিস্ফোরণের শব্দ, অথচ গ্যাস সিলিন্ডার-সহ গোটা রান্নাঘর এক্কেবারে অক্ষত। অন্য দিকে বাড়ির বাকি অংশ পুরোপুরি তছনছ। এমনই রহস্যজনক এক বিস্ফোরণ ঘটল কেষ্টপুরের এক পুলিশকর্মীর বাড়িতে। ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন ওই পুলিশকর্মীর স্ত্রী।

কলকাতা পুলিশের উঁচু পদে কর্মরত দেবাশিস রায়। অত্যন্ত দক্ষ পুলিশকর্মী হিসেবে পরিচিত তিনি। বিভিন্ন গুরুত্বপূর্ণ থানায় ওসির দায়িত্ব সামলেছেন। কিন্তু নিজের ফ্ল্যাটে বিস্ফোরণের কোনো কুলকিনারা করতে পারছেন না তিনি।

তাঁর কথায় শুক্রবার রাত সোয়া ১০টা নাগাদ বিস্ফোরণটি ঘটে। সেই সময় তিনি ও তাঁর শ্যালক দু’ জনেই বাইরের ঘরে বসে টিভি দেখছিলেন। তাঁর স্ত্রী স্বাতী রায় রান্নাঘরে গিয়েছিলেন। তার একটু পরেই বীভৎস আওয়াজে কেঁপে ওঠে ফ্ল্যাট। ছুটে এসে তিনি দেখেন, রান্নাঘরের মেঝেয় অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে স্বাতীদেবী। শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছে।

কিন্তু রহস্যজনক ব্যাপার এই যে রান্নাঘরের মধ্যে বিস্ফোরণ ঘটলেও অক্ষত রয়েছে গ্যাস থেকে জলের মেশিন। অক্ষত রয়েছে রান্নাঘরে থাকা বাসনপত্র। তবে লন্ডভন্ড ফ্ল্যাটের অন্য ঘরগুলি। বিস্ফোরণের তীব্রতায় ভেঙে পড়েছে ফ্ল্যাটের সব জানলার কাচ। উড়ে গিয়েছে দরজার পাল্লা।

কিন্তু কী থেকে এত তীব্র বিস্ফোরণ ঘটল? কিছুতেই কিছু কুলকিনারা করতে পারছেন না তিনি। বিস্ফোরণের কারণ উদ্ঘাটনে ফরেন্সিক ল্যাবরেটরির সাহায্য নেওয়া হচ্ছে। তদন্ত নেমেছে বাগুইহাটি থানা ও বিধাননগরের কমিশনারেটের পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here