কাশীপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে সিট গঠন করল লালবাজার, চাওয়া হল মোবাইলের পাসওয়ার্ড

0

কলকাতা: কাশীপুরে বিজেপি কর্মী অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যুর তদন্তে বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করল কলকাতা পুলিশ।

গোয়েন্দা শাখা ও চিৎপুর থানার আধিকারিক মিলে গঠিত হয়েছে তিন সদস্যদের সিট। ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করছেন তদন্তকারী দলের আধিকারিকরা। পাশাপাশি অর্জুনের দাদার হাতে একটি নোটিশও দিয়ে আসেন তাঁরা।

রবিবার ঘটনাস্থল পরিদর্শনের পরে অর্জুনের পরিবারের পক্ষ থেকে তাঁর দাদার সঙ্গে কথা বলেন তদন্তকারী আধিকারিকরা। নোটিশে বলা হয়েছে, অর্জুনের মোবাইলের পাসওয়ার্ড, ই-মেল জানা থাকলে সেটা যেন তাঁরা তদন্তকারীদের জানান। কারণ, মোবাইল ফোনটি উদ্ধার হলেও তার পাসওয়ার্ড ব্রেক করা যায়নি এখনও। যা তদন্তের স্বার্থে খুবই জরুরি।

ইতিমধ্যেই রহস্যমৃত্যুর তদন্তে পুলিশকে সমস্ত রকমের সহযোগিতার কথা জানিয়েছেন অর্জুনের পরিবার। তবে মোবাইল অথবা ই-মেলের পাসওয়ার্ড সম্পর্কে তাঁরা কিছু জানান বলেই দাবি করা হয়েছে। যে কারণে, এ ব্যাপারে তাঁদের পক্ষে পুলিশকে কোনো তথ্য জানাতে পারছেন না।

অন্য দিকে, একটি গাড়ি নিয়ে নতুন করে রহস্য দানা বাঁধছে অর্জুন রহস্যমৃত্যুতে। ঘটনার রাতে ১২টা ১৫ মিনিট নাগাদ ওই গাড়িটি এলাকায় আসে। এলাকার একটি কারখানার সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই গাড়ির ফুটেজ। চিৎপুর থানার পুলিশকে ওই গাড়িটির কথা মৌখিক ভাবে জানিয়েছেন অর্জুনের পরিবার।

প্রসঙ্গত, গত শুক্রবার সকালে কাশীপুরে বিজেপি যুব মোর্চার কর্মী অর্জুনের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কাশীপুর রেল কোয়ার্টারের পরিত্যক্ত একটি ঘর থেকে ওই ২৬ বছরের ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে দাবি, ঘরে কোনো সুইসাইড নোট মেলেনি। খুনের অভিযোগ করেছে মৃতের পরিবার। তবে এই মৃত্যু ঘিরে ক্রমশই ঘনাচ্ছে রহস্য। অর্জুনের মা রেশমি চৌরাসিয়ার দাবি, যে দিন তাঁর ছেলে মারা যান, সে রাতে বাড়ির সামনে একটা জটলা শুনেছিলেন তিনি। যেখানে কাউকে বলতে শোনা যায়, “খুন করে ফেলে দেব, কেউ খুঁজে পাবে না”।

আরও পড়তে পারেন: 

‘অশনি’সংকেত! পিছোল মুখ্যমন্ত্রীর মেদিনীপুরের সফরসূচি

কোন হরিদাস? প্রশান্ত কিশোরকে পাত্তাই দিচ্ছেন না তেজস্বী যাদব

‘খুন করে ফেলে দেব, কেউ খুঁজে পাবে না’, ঘটনার রাতে অচেনা কণ্ঠস্বর শুনেছিলেন কাশীপুরের মৃত বিজেপি কর্মীর মা

বহরমপুরে তদন্ত প্রায় শেষ পর্যায়ে, সুতপা খুনে এ বার মালদহ যাওয়ার প্রস্তুতি পুলিশের

শুধুমাত্র কংগ্রেস সরকারই গরিব-মধ্যবিত্তকে স্বস্তি দিতে পারে, উদাহরণ-সহ দাবি রাহুল গান্ধীর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন