ফাঁকা বাড়িতে ভাড়াটিয়ার বছর বারোর মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার টালিগঞ্জের বৃদ্ধ

0
Child Rape
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: দক্ষিণ কলকাতার টালিগঞ্জের রিজেন্ট পার্ক থানা এলাকায় দীপক বিশ্বাস নামে এক বছর সত্তরের বৃদ্ধের বিরুদ্ধে ভাড়াটিয়ার নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল। এই অভিযোগে দীপককে গ্রেফতার করা হয়েছে বলেও জানায় পুলিশ। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।

জানা গিয়েছে, দীপকের বিদ্যাসাগর পার্কের বাড়িতে ভাড়া রয়েছে ওই পরিবার। বালিকাটি দীপককে দাদু বলে ডাকত। বালিকার মায়ের অভিযোগ, দীপকের বাড়িতে দীর্ঘ দিন ধরে ভাড়া রয়েছেন তাঁরা। কিন্তু এ ধরনের ঘটনা ঘটবে তা ভাবতেই পারেননি। গত বুধবার মেয়ের অস্বাভাবিক আচরণ দেখে সন্দেহ হয় তাঁর। তাঁকে জিজ্ঞাসা করায় দীপকের কুকর্মের কথা জানায় বালিকা।

নির্যাতিতার মা জানিয়েছেন, প্রায় ছ’মাস ধরে ফাঁকা বাড়িতে একা পেয়ে এ ভাবেই দীপক লাগাতার ধর্ষণ করছে তাঁর মেয়েকে। গত বুধবার রাতেই নির্যাতিতার পরিবারের তরফে রিজেন্ট পার্ক থানায় দীপকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ওই রাতেই এম আর বাঙুর হাসপাতালে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করা হয়। গ্রেফতার করা হয় দীপককে।

[ আরও পড়ুন: খিদিরপুরের ঝুপড়িতে বিধ্বংসী আগুন ]

ঘটনার কথা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ভাড়াটিয়ার সঙ্গে দীপকের সম্পর্ক বেশ ভালো ছিল বলেই জানতেন বাসিন্দারা। কিন্তু এমন অভিযোগের কথা শুনে তাঁরাও হতবাক।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here