regent-park
রিজেন্ট পার্ক থানা

কলকাতা: মেয়ের প্রেমিককে অপহরণ করে মারধর করার অভিযোগ উঠল প্রেমিকার বাবার বিরুদ্ধে। ঘটনায় প্রেমিকার বাবাকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। ধৃতের নাম দীপক মণ্ডল। তাঁর বিরুদ্ধে ১২০বি, ৩৬৩, ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

regent-park

জানা গিয়েছে, প্রেমিক-প্রেমিকা দু’জনেই নাবালক। তারা স্কুল পড়ুয়া। এক সঙ্গে পড়ার সূত্রেই তাদের আলাপ। মেয়েটির বাড়ি মুর অ্যাভিনিউ এলাকায়। ছেলেটির বাড়ি হাওড়াতে। সম্প্রতি দু’জনের মধ্যে সম্পর্কের অবনতি হয়। গতকাল স্কুলে না গিয়ে প্রেমিকের পিছু নেয় প্রেমিকা। রবীন্দ্র সরোবর লেকে নিজের প্রেমিককে অন্য মেয়ের সঙ্গে ঘুরতে দেখে সে। এই নিয়ে পার্কের মধ্যেই দু’জনের ঝামেলা বাঁধে।

আরও পড়ুন: ছুটির আগেই কাঁধে স্কুলব্যাগ নেওয়ার অপরাধে ছাত্রকে মারধর, অভিযুক্ত শিক্ষিকা

এই ঘটনার পরই মেয়েটি তার বাবাকে ফোন করলে দীপকবাবু এসে ছেলেটিকে জোর করে গাড়িতে তুলে তার বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে আটকে রাখা হয়। মারধরও করা হয় বলে অভিযোগ। ছেলেটির মা বিষয়টি জানতে পেরে রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ উদ্ধার করে নিয়ে আসে ছেলেটিকে। পালটা মেয়েটিকে হেনস্থা করার ঘটনার অভিযোগ দায়ের হয়েছে ছেলেটির বিরুদ্ধেও। তাকেও গ্রেফতার করেছে পুলিশ। নাবালক হওযায় তাকে জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here