গড়িয়াহাটে জোড়া খুন: পরিচারিকার বাড়ি থেকে উদ্ধার রক্তমাখা পোশাক

0

কলকাতা: তদন্ত যত এগোচ্ছে, ততই উঠে আসছে একের পর এক তথ্য। গড়িয়াহাটের জোড়া খুনের ঘটনায় বুধবার ডায়মন্ড হারবার থেকে এক পরিচারিকাকে আটক করেছিলেন গোয়েন্দারা। তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় রক্তমাখা বেশ কিছু পোশাক।

গতকাল বিকেল চারটে নাগাদ মিঠু হালদার নামে ওই পরিচারিকাকে তাঁর ডায়মন্ড হারবারের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি ডায়মন্ড হারবারে এক গৃহশিক্ষকের বাড়িতে পরিচারিকার কাজ করতেন। জানা যায়, জেরায় খুনের ষড়যন্ত্রে জড়িত থাকার কথা স্বীকার করেছেন তিনি। এই ঘটনার সঙ্গে তাঁর ছেলে ভিকিরও যোগ রয়েছে বলে দাবি করেছেন গোয়েন্দারা।

মিঠুকে গ্রেফতারের পর তাঁকে টানা জেরা করে পুলিশ। জেরার মুখে স্বীকার করে নেন, এই খুনের ঘটনায় প্রথম থেকেই জড়িত ছিলেন তিনি। এমনকী খুনের পর ভিকি এবং তাঁর সঙ্গীদের পালানোর জন্য বালিগঞ্জ স্টেশন থেকে ট্রেন ধরে পালানোর উপায়ও বাতলে দেন তিনি।

গত ১৭ অক্টোবর রবিবার মধ্যরাতে গড়িয়াহাট থানা এলাকার কাঁকুলিয়া রোডের একটি বাড়ির ভেতর থেকে দু’টি দেহ উদ্ধার হয়। কর্পোরেট সংস্থার শীর্ষকর্তা সুবীর চাকী এবং তাঁর গাড়িচালক রবিন মণ্ডলের রক্তাক্ত দেহ উদ্ধার করে গড়িয়াহাট থানার পুলিশ।

পুলিশের দাবি, ছেলে ভিকির সঙ্গে মিলে কর্পোরেট কর্তা সুবীর চাকীর বাড়ি থেকে লুঠপাটের ব্লু প্রিন্ট তৈরি করেছিলেন ধৃত মিঠু হালদারই। পেশায় পরিচারিকা ওই মহিলাকে জেরা করে এমনটাই দাবি করছেন তদন্তকারীরা। মিঠুর ডায়মন্ড হারবারের বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কয়েকটি রক্তমাখা পোশাক উদ্ধার করে পুলিশ। ওই পোশাক ভিকি এবং তাঁর সঙ্গীদের বলেই পুলিশের সন্দেহ করা হচ্ছে।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, নিহত কর্পোরেট কর্তা সুবীর চাকীর পৈত্রিক বাড়ির কাছেই কাঁকুলিয়া রেল গেটের কাছে মিঠুর শ্বশুরবাড়ি। ফলে সেখানকার রাস্তাঘাট ছিল তাঁর চেনা। তবে ব্যক্তিগত ভাবে সুবীর বা তাঁর ড্রাইভার, কাউকেই চিনতেন না। কোনো দিন তাঁদের মুখোমুখি হননি।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

বিজেপি কর্মী খুনে সিবিআই ক’জনকে জেলে ঢোকাবে, আগাম বলে দিচ্ছেন শুভেন্দু অধিকারী!

উত্তরপ্রদেশে ভোটের আগে চমক, বিজেপির প্রাক্তন জোটসঙ্গীকে ছিনিয়ে নিল অখিলেশের দল

আজই ১০০ কোটি ডোজের মাইলফলক পেরোবে ভারত, তবুও থাকছে প্রশ্ন!

ঝলমলে আকাশে হাসছে কাঞ্চনজঙ্ঘা, দুর্যোগ কাটল উত্তরবঙ্গে

ধানজমি খুঁড়ে উদ্ধার ১৬ দিনের শিশুকন্যার মৃতদেহ! পর পর দুই মেয়ে জন্মানোয় ‘অখুশি’ বাবাকে গ্রেফতার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন