খবরঅনলাইন ডেস্ক: মাত্র তিন সপ্তাহে আগেই কয়লাঘাট বিল্ডিংয়ে বিধ্বংসী আগুন লেগেছিল। সেই স্মৃতি উসকে দিল বুধবার সকালে কার্যত একই জায়গায় অবস্থিত আরও একটি বহুতলের আগুন।

এ ডিন, সাত সকালেই স্ট্র্যান্ড রোডের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আগুন লাগাকে কেন্দ্র করে ফের আতঙ্ক ছড়াল। ওই এলাকার একটি বহুতলের চারতলায় ওই ব্যাঙ্ক রয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার সকালে তাঁরা ব্যাঙ্কের জানলা দিয়ে ধোঁয়া বেরতে দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলকে। কিছু ক্ষণের মধ্যেই ওই বহুতলের তিন ও চারতলায় আগুন ছড়িয়ে পড়ে।

সকাল সওয়া ন’টা পর্যন্ত খবর, দমকলের দশটা ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। তবে এখনও পুরোপুরি নিয়ন্ত্রণে আনা যায়নি। পাশের বহুতলে যাতে আগুন ছড়িয়ে না পড়ে তার চেষ্টা চালিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা। পাশের একটি বহুতলের ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা চলছে।

যে বহুতলে আগুন লেগেছে সেখানে আরও অফিস রয়েছে। সেই সব অফিসে যাতে আগুন ছড়িয়ে না পড়ে সে দিকটাও নজর রাখতে হচ্ছে। তবে বহুতলে কেউ আটকে রয়েছেন কি না সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

উল্লেখ্য, গত ৮ মার্চ সন্ধ্যায় আগুন লেগেছিল পূর্ব রেলের দফতরে। ১৩ তলায় লাগা সেই আগুন ভয়াবহ আকার ধারণ করে। ভিতরে আটকে থাকা লোকজনদের উদ্ধার করতে গিয়ে চার দমকলকর্মী, ১ জন আরপিএফ কর্মী এবং হেয়ার স্ট্রিট থানার এক এএসআই-এর মৃত্যু হয়েছিল।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Corona Update: মঙ্গলবার বিভিন্ন রাজ্যে করোনার দাপট কতটা ভয়াবহ ছিল

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন