ওয়েবডেস্ক: মুক্তি পেতে যা দেরি! তার পর যশ রাজ ফিল্মস-এর ‘ঠগস অব হিন্দোস্তান’ নিয়ে নির্মম রসিকতা সোশ্যাল মিডিয়ায় শুরু হতে বিন্দুমাত্র দেরি হয়নি! অনেকেই সে সময় দাবি তুলেছিলেন, ৮ নভেম্বর দিনটা দেশে দুই খারাপ অভিজ্ঞতার জন্য দাগি হয়ে থাকল, বিমুদ্রাকরণ এবং এই ছবিটির মুক্তির জন্য! আরও কী কী খারাপ রসিকতা ছড়িয়েছে, তার কয়েকটা তুলে দেওয়া হল- হ্যাঁ, এগুলো ছবির চেয়ে বেশি উপভোগ্য আলবাত!

আরও পড়ুন: মাইকেল জ্যাকসনের ঢঙে নেচে নেচে ট্রাফিক শাসন করেন এই পুলিশ, দেখুন বিস্ময়কর ভিডিওয়!

তবে, শুধুই জনতা নন, পাশাপাশি সরকারি প্রতিষ্ঠানও ছবিটা নিয়ে রসিকতা করতে পিছ-পা হয়নি! এই যেমন মুম্বই পুলিশের কথাই ধরা যাক না! তবে এটা না বললেই নয়, মুম্বই পুলিশের এই টুইট মুক্তি পেয়েছিল ছবি মুক্তির আগেই- ২৯ সেপ্টেম্বর! অর্থাৎ, ছবির ট্রেলার মুক্তির পরে! সে সময় টুইটে আমির খান অভিনীত ফিরঙ্গি চরিত্রের সংলাপ ব্যবহার করে জানিয়েছিল মুম্বই পুলিশ- ধোঁকা দেওয়া ঠগের স্বভাব হলেও তাঁদের স্বভাব কিন্তু বিশ্বাসের মর্যাদা রক্ষা করা! পাশাপাশি, শহরকে নিরাপদ রাখবেন, এই মর্মে ‘নো সিটি ফর ঠগস’ বলে হ্যাশট্যাগও দিয়েছিলেন!

সেই দৃষ্টান্তে অনুপ্রাণিত হয়েই কি ছবি মুক্তির পরে নিজেদেরও রসিক প্রমাণ করতে চাইল কলকাতা ট্রাফিক পুলিশ?

kolkata traffic police
ছবি: ইন্ডিয়া টুডে

বলা মুশকিল! কেন না, তাঁরা টুইট করলেন ওই একই ভাবে! বাঁ দিকে ‘ঠগস অব হিন্দোস্তান’-এর ছবি, ডান দিকে তাঁদের কন্ট্রোল রুম! সঙ্গে লিখলেন- অনেক খারাপ অভিজ্ঞতারই মুখোমুখি হতে হয়, কিন্তু কলকাতা ট্রাফিক পুলিশ সে রকম কিছু তুলে দেবে না! এবং তার পরেই অবাক কাণ্ড- টুইট করেই সেটাকে মুছে দিলেন তাঁরা! কেন কে জানে! তবে, প্রযুক্তির কল্যাণে আমরা স্ক্রিনশট নামে একটা জিনিস শিখেছি ব্যবহার করতে, সেটা কাজে লাগিয়েই টুইটের ছবি ভাইরাল হল! মজাদার, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here